খেলা

সমকামী বিদ্বেষের অভিযোগ নেইমারের বিরুদ্ধে

স্পোর্টস ডেস্ক:

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে অনেক আগেই শেষ হয়ে গিয়েছে ফ্রেঞ্চ লিগ ওয়ান। নেইমারের প্যারিস সেন্ট–জার্মেইর (পিএসজি) হাতেই অবশ্য উঠেছে শিরোপা।

ব্রাজিলের এই অন্যতম তারকা এখন রয়েছেন নিজের দেশেই। আর সেখানেই মহা ফ্যাসাদে পড়েছেন এই সময়ের তারকা খ্যাত সেরা ফুটবলার।

ব্রাজিলের এক সমকামী অধিকার আন্দোলন কর্মী নেইমারের বিরুদ্ধে ফৌজদারি নালিশ করেছেন আদালতে। অভিযোগ দুটি, নেইমার তার মায়ের ছেলে বন্ধুকে সমকামী বিদ্বেষী গালি দিয়েছেন এবং শারীরিকভাবে নিগৃহের হুমকি দিয়েছেন। নেইমার ও তার বন্ধুদের ভিডিও গেমস খেলার সময় করা আলোচনার অডিও ফাঁস হওয়ার পর এই অভিযোগ আনা হয়।

অভিযোগটি করেছেন আগরিপিনো মাগালহ্যাস নামের একজন। ইনস্টাগ্রামে সেই লোক লিখেছেন নেইমার ও তার বন্ধুদের বিপক্ষে 'সমকামী বিদ্বেষ, ঘৃণাসূচক বক্তব্য ও হত্যার হুমকি' দেওয়ার অভিযোগ করেছেন তিনি।

ফাঁস হওয়া এক অডিও বার্তায় শোনা যায় নেইমার ও বন্ধুরা নেইমারের মা নাদিন গনসালভেস ও তার ২২ বছর বয়সী বন্ধু তিয়াগো রামোসের কথিত ঝগড়াঝাঁটি ও মারামারি নিয়ে কথা বলছেন। শোনা যাচ্ছে গতকাল মঙ্গলবার নেইমারের মায়ের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে আহত হয়ে হাসপাতালে যেতে হয়েছে রামোসকে।

পুলিশ জানিয়েছে হাত কেটে গেছে রামোসের। কীভাবে কেটেছে তা নিয়েই বিভ্রান্তি। নেইমারের মা বলছেন সিঁড়ি থেকে কাচের কিছুর ওপরে পড়ে হাত কেটেছে রামোসের। কিন্তু বন্ধুদের সঙ্গে আলোচনায় নেইমার বলেছেন মায়ের কথা বিশ্বাস হচ্ছে না তার। নেইমারের বিশ্বাস নিশ্চিত মারামারি করে হাত কেটেছেন রামোস। আর এ কারণেই তার চেয়ে বয়সে ৬ বছরের ছোট রামোসকে এক হাত দেখে নিতে চান নেইমার।

গুঞ্জন আছে রামোস সমকামীও। নিজেদের আলোচনায় তা উল্লেখ করে গালি দিয়েছেন নেইমার। এএফপি জানিয়েছে সে সময়ে নেইমারের এক বন্ধু পরামর্শ দেন রামোসের পশ্চাতদেশে বংশদণ্ড ঢুকিয়ে দেওয়ার।

সাও পাওলোর আদালত এএফপির কাছে অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন। তবে পিএসজি তারকার বিরুদ্ধে আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করা হবে কিনা তা তদন্তের পর সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন সেই আদালত। আর নেইমারের গণসংযোগ সংস্থা এ ব্যাপারে কোনো মন্তব্য করতে অস্বীকার করেছে।

সান নিউজ/ আরএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

হাতুড়ি দিয়ে রাজমিস্ত্রিকে খুন

জেলা প্রতিনিধি: মুন্সিগঞ্জ জেলার...

ভালুকায় ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে র‍্যালি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে...

টিসিবির পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক: দেশের বাণিজ্য ম...

ড. ইউনূস-মার্কিন প্রতিনিধিদলের বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: অন্তর্বর্তী সরক...

বৃষ্টিতে জনজীবনে ছন্দপতন

নিজস্ব প্রতিবেদক: ভদ্র মাসের শেষ দিনে স্থল নিম্নচাপের প্রভাব...

নারী ভিক্ষুককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জে...

পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু

জেলা প্রতিনিধি: সাতক্ষীরা জেলার দ...

গাজায় ইসরায়েলি হামলায় নিহত ২০

আন্তর্জাতিক ডেস্ক: গাজায় ইসরায়েলি...

রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ২

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা