সারাদেশ

সিরাজগঞ্জে ৭ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ থেকে ছিনতাই হওয়া গো-খাদ্যবোঝাই ট্রাক কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে ৩৪২ বস্তা গো-খাদ্য।

শুক্রবার (২১ মে) দুপুরে সিরাজগঞ্জ সদর থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেফতার ডাকাত সদস্যরা হলেন, পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চর রূপপুর গ্রামের খেরুমালের ছেলে মো. নাছিম আল মাল ওরফে রাজু (২১), পাবনা জেলা সদরের তিনগাছা রাজাপুর গ্রামের নজরুল মোল্লার ছেলে রফিক মোল্লা ওরফে রকিব (১৯), কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তারা সোনিয়া গ্রামের মৃত রহমত মোল্লার ছেলে ইমরান আলী (৫০), একই উপজেলার জয়রামপুর গ্রামের মো. রাব্বানের ছেলে রাজু আহম্মেদ (২৮), একই গ্রামের মৃত সেকেন প্রামানিকের ছেলে শাহাবুল ইসলাম (৩০), গাছের দিয়ার (টলটলিপাড়া) নাসির উদ্দিনের ছেলে রোকনুজ্জামান (২৩) ও সিরাজগঞ্জ সদর উপজেলার ধানগড়া জগাইর মোড় গ্রামের নূর ইসলামের ছেলে নয়ন শেখ (২৮)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, সাতক্ষীরা ভোমরা বন্দর থেকে আসা ৪০৫ বস্তা গো-খাদ্য বোঝাই একটি ট্রাক সিরাজগঞ্জ পৌর এলাকার কাজিপুর মোড় এলাকায় পৌঁছে গত ১৮ মে রাতে। রাস্তার পাশে ট্রাকটি রেখে চালক-হেলপার ঘুমিয়ে পড়েন। এ অবস্থায় গত বুধবার (১৯ মে) ভোররাত দেড়টার দিকে ছিনতাইকারীরা হঠাৎ ট্রাকের উপর উঠে চালক-হেলপারকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে ট্রাক থেকে নামিয়ে দেয়। এক পর্যায়ে তাদের সিরাজগঞ্জ সার্কিট হাউজের পেছনে মারপিট করে ছেড়ে দিয়ে ট্রাকটি নিয়ে পালিয়ে যায় ডাকাতদল।

পরে বুধবার ভোরে চালক ও হেলপার বিষয়টি থানায় এসে জানায় এবং এ বিষয়ে ট্রাকের মালিক আব্দুল মালেকে খন্দকারের সাথে যোগাযোগ করলে ওইদিনই থানায় এসে মামলা করেন তিনি। মামলার পর ঘটনাস্থল পরিদর্শণ শেষে তথ্য প্রযুক্তির ব্যবহার ও বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করা হয়।

এরপর বিভিন্ন সোর্সের মাধ্যমে জানতে পেরে বৃহস্পতিবার (২০ মে) কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানা এলাকায় অভিযান চালিয়ে ওই ৭ জন ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তাদের দেয়া তথ্যের আসামী শাহাবুল ইসলামের বাড়ি থেকে ৮৭ ও রোকনুজ্জামানে বাড়ি থেকে ২৩৫ মোট ৩৪২ বস্তা গো-খাদ্য উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী, পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ উপস্থিত ছিলেন।

সান নিউজ/আরআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নতুন লুকে আসছেন দেব

বিনোদন ডেস্ক: জটিলতা কাটিয়ে আসতে চলেছে টালিউড ছবি ‘রঘ...

পাহাড়ে সহিংসতায় কাউকে ছাড় নয়

নিজস্ব প্রতিবেদক : পাহাড়ের সহিংসতার ঘটনায় জড়িতদের কঠোর শাস্ত...

শ্রীলঙ্কায় ভোটগ্রহণ শুরু

আন্তর্জাতিক ডেস্ক: শ্রীলঙ্কায় জাত...

পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি

নিজস্ব প্রতিবেদক: পার্বত্য চট্টগ্রামে কোথাও সরকারিভাবে ইন্টা...

বিচার বিভাগে যেন অবিচার না হয় 

নিজস্ব প্রতিবেদক: বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করা...

রিকশাসহ চালককে পিষে দিলো ট্রাক

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কামরাঙ্গীরচর বড় মসজিদের সামনে ট্...

৮৩ দিন পর ক্লাসে শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক: অবশেষে দীর্ঘ ৮৩ দিন সব ধরনের একাডেমিক কার্...

আর্জেন্টিনায় ভূমিকম্পের আঘাত

আন্তর্জাতিক ডেস্ক: আর্জেন্টিনায় ৬ মাত্রায় শক্তিশালী ভূমিকম্প...

সড়কে প্রাণ গেল ২ শিশুর 

জেলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মি...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সাম...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা