সারাদেশ

আদিতমারীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক, লালমনিরহাট : লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে পবিত্র কুমার (১৮) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) নির্যাতনের শিকার ছাত্রীর দায়ের করা মামলাটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আদিতমারী থানা পুলিশ। অভিযুক্ত পবিত্র কুমার উপজেলার সারপুকুর ইউনিয়নের কান্তেশ্বরপাড়া গ্রামের রণজিৎ কুমারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ওই ছাত্রী স্থানীয় হরিদাস উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী। বাবার মৃত্যুর পর ঝিঁয়ের কাজ করে সংসার চালাতো তার মা। বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় তার মা কাজে গেলে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী পবিত্র তার মুখ চেপে ধরে ধর্ষণ করে।

এক পর্যয়ে মেয়েটি চিৎকার দিলে প্রতিবেশী একজন এসে হাতে নাতে ধর্ষণের দৃশ্য দেখতে পান। এ সময় পবিত্রকে আটকের চেষ্টা করেও ব্যর্থ হন সেই প্রতিবেশী। পরে মেয়েটি তার মাকে বিষয়টি জানালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সালিশ মিমাংসার নামে বিষয়টি দামা-চাপা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হন।

অবশেষে নির্যাতনের শিকার ছাত্রী বাদি হয় বৃহস্পতিবার রাতে আদিতমারী থানায় লিখিত একটি অভিযোগ করেন। অভিযোগটি আমলে নিয়ে প্রাথমিক তদন্ত শেষে শুক্রবার (১৬ অক্টোবর) সকালে ধর্ষক পবিত্রর বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা নথিভুক্ত করে পুলিশ। একই সাথে নির্যাতনের শিকার ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায় পুলিশ। তবে ধর্ষক পলাতক রয়েছে।

ওই ছাত্রীর মা সান নিউজকে বলেন, দিনভর বৈঠকের কথা বললেও তারা (ধর্ষক পরিবার) প্রভাবশালী হওয়ায় সবাইকে টাকা দিয়ে থামিয়ে রেখেছে। গরিব মানুষ কাজ না করলে ভাত পাই না। বিচার কিভাবে পাবো? তিনি মেয়ের সম্ভ্রম নষ্টকারীর দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবি করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গুলফামুল ইসলাম মন্ডল সান নিউজকে বলেন, নির্যাতনের শিকার ছাত্রীর করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। ধর্ষক পবিত্র কুমারকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সান নিউজ/এসকে/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কোটি টাকা নিয়ে উধাও ইসলামী ব্যাংকের এজেন্ট

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

মুন্সীগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : ঢাকা শিক্ষা ভবনের সামনে সরকারি...

বঙ্গোপসাগরে লঘুচাপের আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: বঙ্গোপসাগরে নিম...

প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে

নিজস্ব প্রতিবেদক : এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে। শু...

ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: বাংলাদেশের রাজ...

বাসায় ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের...

একদিনে আরও ৬ জনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আরও ৬ জ...

বলিউডে ফিরছেন আদনান সামি

বিনোদন ডেস্ক : উপমহাদেশের জনপ্রিয় গায়ক আদনান সামি আবারও বলিউ...

করোনার নতুন ধরন ২৭ দেশে ছড়িয়েছে

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বজুড়ে করোনাভাইরাসের নতুন একটি ভ্যারি...

সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ

নিজস্ব প্রতিবেদক : সংবিধান সংস্কার কমিশনের নতুন প্রধান হিসেব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা