খেলা

টানা ৪ ম্যাচে হার পাঞ্জাবের

স্পোর্টস ডেস্ক:

আইপিএলে এবার কোন ভাবেই ঘুরে দাঁড়াতে পারছেন না কিংস ইলেভেন পঞ্জাব। টানা ৪ ম্যাচে হার প্রীতি জিনতার দলের। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬৯ রানে হারে কিংস ইলেভেন পঞ্জাব। রানের পাহাড়ে চাপা পড়ে সানরাইজার্স হায়দরাবাদের কাছে একপ্রকার আত্মসমর্পণ করে পাঞ্জাব।

ওয়ার্নারদের ছুঁড়ে দেওয়া ২০২ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ১৩২ রানেই গুটিয়ে গেল কেএল রাহুলদের ইনিংস। বড় রান তাড়া করতে নেমে নিকোলাস পুরান (৭৭) ছাড়া সেই অর্থে কেউ ব্যাট হাতে দাগ কাটতে পারলেন না পঞ্জাবের কোনও ব্যাটসম্যানই। ফল যা হওয়ার তাই হল। ৬৯ রানে হেরে টানা চতুর্থ ম্যাচে পরাজিত হয়ে লিগ টেবিলের একেবারে শেষেই রইল পাঞ্জাব।

অন্যদিকে, ষষ্ঠ ম্যাচে টুর্নামেন্টে তৃতীয় জয় ছিনিয়ে নিয়ে তৃতীয়স্থানে উঠে এল সানরাইজার্স হায়দরাবাদ। বড় রান তাড়া করতে নেমে এদিন ব্যর্থ পাঞ্জাবের ওপেনিং জুটি। দলীয় ১১ রানের মাথায় ব্যক্তিগত ৯ রানে ফেরেন মায়াঙ্ক আগরওয়াল। এরপর ১১ রানে ফেরেন উইকেটরক্ষ সিমরান সিং। ১১ রানে আউট হন অধিনায়ক কেএল রাহুলও। দলের রান তখন ৩ উইকেটে ৫৮। এরপর ব্যাটে ঝড় তুলে ম্যাচের মোড় কিছুটা ঘোরানোর চেষ্টা করেছিলেন উইন্ডিজ ব্যাটসম্যান নিকোলাস পুরান।

গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে চতুর্থ উইকেটে তার ৪৭ রানের জুটিতে কিছুটা আশার আলো দেখেছিল কিংস ইলেভেন। কিন্তু তরুণ প্রিয়ম গর্গের দুরন্ত ফিল্ডিংয়ে ম্যাক্সওয়েল (৭) রান আউট হতেই কার্যত সব আশা শেষ হয়ে যায় পাঞ্জাবের। অর্ধশতরান পূর্ণ করে পুরান একা লড়াই চালালেও তাকে সঙ্গ দেওয়ার আর কেউ ছিলেন না। এদিকে নিয়মিত ব্যবধানে উইকেট তুলে নিতে থাকেন রশিদ খান, খলিল আহমেদ, নটরাজনরা। ৩৭ বলে ৭৭ রান করে (৫টি চার এবং ৭টি ছয়) ১৫তম ওভারে রশিদ খানের শিকার হন পুরান।

এদিন, পাঞ্জাবের ৭ জন ব্যাটসম্যান আউট হন এক অঙ্কের রানে। শেষ পর্যন্ত ১৬.৫ ওভারে ১৩২ রানেই গুটিয়ে যায় পাঞ্জাব ব্রিগেড। হায়দরাবাদের হয়ে এদিন বল হাতে আবারও অনবদ্য রশিদ খান ৪ ওভারে ১২ রান দিয় নেন ৩ উইকেট। এছাড়া ২টি করে উইকেট নেন খলিল আহমেদ এবং নটরাজন। ১টি উইকেট অভিষেক শর্মার দখলে।

এর আগে টস জিতে এদিন দুবাইয়ে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। বেয়ারস্টোর সঙ্গে তার ওপেনিং পার্টনারশিপে ১৬০ রানই জয়ের ভিত গড়ে দেয় হায়দরাবাদের। ৪০ বলে ৫২ রান করেন অধিনায়ক। নিশ্চিত শতরান হাতছাড়া করে আউট হন বেয়ারস্টো। ৭টি চার এবং ৬টি ছয়ের সাহায্যে ৫৫ বলে বিধ্বংসী ৯৭ রানের ইনিংস খেলে আউট হন ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যান। কেন উইলিয়ামসনের ১০ বলে অপরাজিত ২০ এবং অভিষেক শর্মার ৬ বলে ১২ রানে ভর করে শেষ ২ ওভারে ২৬ রান যোগ করে হায়দরাবাদ। ৬ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ২০১ রান তোলে হায়দরাবাদ।

সাননিউজ/আরএইচ/আরএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ওটিটিতে আসছেন করণ জোহর

বিনোদন ডেস্ক: বলিউডের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক করণ জোহর এ...

ইরানে বিস্ফোরণে নিহত ৩০

আন্তর্জাতিক ডেস্ক : ইরানে একটি কয়লাখনিতে ভয়াবহ বিস্ফোরণের ঘট...

সড়কে প্রাণ গেল ২ শিশুর 

জেলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মি...

রিকশাসহ চালককে পিষে দিলো ট্রাক

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কামরাঙ্গীরচর বড় মসজিদের সামনে ট্...

৮৩ দিন পর ক্লাসে শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক: অবশেষে দীর্ঘ ৮৩ দিন সব ধরনের একাডেমিক কার্...

৭ অঞ্চলে ঝড়ের আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের ৭ অঞ্চলের ওপর দিয়ে ঝড়ের পূর্বাভাস দ...

গাজায় আরও ৪০ ফিলিস্তিনি নিহত

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডে ইসরায়েলি হামলায়...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) বেশ...

বঙ্গোপসাগরে লঘুচাপ

নিজস্ব প্রতিবেদক : বঙ্গোপসাগর এবং তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচা...

সাবেক প্রতিমন্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বারিধারা থেকে সাবেক পানিসম্পদ প্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা