বিনোদন
সুশান্তের আত্মহত্যা

অবশেষে মুখ খুললেন সালমান

বিনোদন ডেস্ক:

বলিউড ভাইজান অর্থাৎ সালমান খানকে নিয়ে অনুরাগীদের উন্মাদনা একটু হলেও কি ফিকে? সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু, কারণ কাটাছেঁড়া করতে গিয়ে স্বজনপোষণের মতো বিষয় নিয়ে নতুন করে বিতর্কের ঝড়, এসবই বলছে সালমান খান যেন ব্যাকফুটে। একাধিক এমন ভিডিও ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় ঘুরছে, যা দেখে সুশান্তের অনুরাগীদের দাবি, ‘রাবতা’ স্টার শুধুই প্রতিভার জোরে ‘কুলীন’ হয়ে উঠতে পারেননি টি-টাউনে। একাধিক অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিতে চেয়েও তিনি পাত্তা পাননি অনেক জায়গায়!

সেরকমই এক অনুষ্ঠান আইফা অ্যাওয়ার্ডে এই মনোভাব দেখিয়েছেন সালমান। সবার থেকে বেশি নাচের দক্ষতা থাকার পরেও সুশান্তকে তিনি এবং ওই মঞ্চে উপস্থিত বাকিরা ঠেলতে ঠেলতে এমন ভাবে স্টেজের এক কোণে পাঠিয়ে দেন যে, শেষে নাচ থামিয়ে চুপচাপ দাঁড়িয়ে দর্শকের ভূমিকা পালন করেন তিনি।

এখানেই শেষ নয়, যেভাবে সূরজ পাঞ্চোলির ছেলে আদিত্যকে তিনি প্রমোট করেছেন, তাকে হিরো বানিয়ে ছবি প্রযোজনা করেছেন, ছবি মুক্তির আগে আদিত্য জিয়া খান মৃত্যু মামলায় ফাঁসতেই যেভাবে ছবির নায়ককে আগলেছেন---সব মিলিয়ে ক্ষুব্ধ সুশান্ত-ভক্তরা।একই ভাবে অভিনেতার অপমৃত্যুর পর নিজের মেয়ের মৃত্যুর জন্য ‘খান’দানের দিকে আরও একবার আঙুল তুলেছেন জিয়া খানের মা-ও। বিহারের মজফফরপুর আদালতে ইতিমধ্যেই সলমনের নামে মামলা দায়ের করেছেন এক আইনজীবী। খবর, এই মামলার প্রেক্ষিতে হয়ত ডাকা হবে কঙ্গনা রানাউতকে। যিনি প্রথম স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন।

শুধু নেটাগরিকেরা নন, ‘দাবাং’ স্টারের ওপর ক্রুদ্ধ খোদ পরিচালক অভিনব কাশ্যপও। তিনি স্পষ্ট জানিয়েছেন, সুশান্ত লড়তে পারেননি। তিনি লড়বেন। এর শেষ দেখে ছাড়বেন। কারণ, তার কেরিয়ারও একসময় ডুবতে বসেছিল খান ভাইদের দাপটে।

এদিকে সুশান্ত ভক্তদের আরও দাবি, বিয়িং হিউম্যান সংস্থা থেকে অবিলম্বে নাম সরিয়ে নেওয়া হোক অভিনেতার। তিনি এই সংস্থায় থাকার উপযুক্ত নন। তবে এত দিন চুপ থাকলেও এবার মুখ খুলেছেন সালমান খান। এত কিছুর পরেও সালমান কিন্তু ভীষণ ‘কুল’। অত্যন্ত মার্জিত ভাবে নিজের ভক্তদের টুইট করে অনুরোধ জানিয়েছেন, ‘পাশে থাকুন সুশান্তের পরিবার, তার অনুরাগীদের। ৩৪ বছরের একটা তাজা প্রাণ ফুরিয়ে গেল এভাবে। কষ্ট হতে বাধ্য। সেই কষ্ট থেকেই সবাই এত ক্ষোভ প্রকাশ করছেন। এগুলো ধরে কেউ এমন কিচ্ছু বলবেন না, যাতে ওরা আরও আঘাত পান।’

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সালমান শাহ’র জন্ম

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

দেশে তাপপ্রবাহের আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের তিন বিভাগের ওপর দিয়ে তাপপ্রবাহ বয়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর...

বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বন্যার পান...

বৃহস্পতিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

বনানীর হোটেলে মিলল বিদেশি মদ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর সুইট ড্রিম প্রাইভেট লিমিটেড নামের...

ফাঁসির আসামি ধামরাইয়ে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক ফাঁসির আসামি...

রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি : খাগড়াছড়ির সহিংসতার উত্তাপ রাঙ্গামাটিতে ছড়িয়...

বায়তুল মোকাররমে ২ পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার ন...

পুলিশের ২৩ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা