বিনোদন

অঙ্কিতাই ছিল সুশান্তের সবকিছু!

বিনোদন ডেস্ক:

বিচ্ছেদের চার বছর পরেও যেন কেউ কাউকে ভুলতে পারেনি। মনের বাঁধন থেকে আলগা হতে পারেননি অঙ্কিতা-সুশান্ত। অঙ্কিতা লোখন্ডের ফ্ল্যাটের নেমপ্লেটে আজও জ্বলজ্বল করছে সুশান্ত সিংহ রাজপুতের নাম...স্মৃতিচারণায় সুশান্ত-অঙ্কিতার ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিংহ। ইনস্টাগ্রামের এক পোস্টে কাঁদছেন সন্দীপ। পাতা উল্টে দেখছেন পুরনো দিন।

মুম্বইয়ের লোখন্ডওয়ালায় একসঙ্গে থাকতেন সন্দীপ, সুশান্ত-অঙ্কিতা। একসঙ্গে রান্না করা, স্পেশাল ‘মাটন ভাত’, লোনাভেলায় লং ড্রাইভ, হোলিতে পাগলামো...আজ সবই স্মৃতি। অঙ্কিতা যেন আগলে রেখেছিলেন সুশান্তকে, সন্দীপের ইনস্টাগ্রাম পোস্টে বারে বারেই উঠে এসেছে সেই কথা। তাঁর প্রতিটি শব্দ ফিরিয়ে নিয়ে যাচ্ছে চার-পাঁচ বছর আগের কোনও এক দিনে।

সন্দীপ ওই পোস্টে লিখছেন, “যখন তোমরা আলাদা হলে, অঙ্কিতা, তখনও তুমি শুধু ওর ভালই চেয়েছো। সুশান্তের খুশি, সাফল্যতেই খুশি ছিলে তুমি। সেই যে আমার মায়ের হাতের মাটন কারি, সুশান্ত খেতে কী ভালবাসত। না পেলে বাচ্চাদের মতো করত। মালপোয়া? মনে আছে তোমার। আমি পারছি না অঙ্কিতা। আমি আমাদের তিনজনকে ফিরে পেতে চাই। আমি ওই সব দিনে আবার ফিরে যেতে চাই। ”

‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের সেটে আলাপ সুশান্ত-অঙ্কিতার। বন্ধুত্ব থেকে প্রেম। ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের। ছোটবেলায় মা’কে হারানো সুশান্ত আঁকড়ে ধরেছিলেন অঙ্কিতাকে। অঙ্কিতাও জাপটে ছিলেন তাঁকে। সুশান্তকে বেশি করে পাবেন বলেই কাজ ছেড়েছিলেন, ঘর আঁকড়ে ধরেছিলেন অঙ্কিতা। সুশান্তের চোখে তখন সাফল্যের হাতছানি। কেন তাঁদের সম্পর্ক ভেঙেছিল, তা স্পষ্ট করেননি কেউ-ই। অনেকেই বলেন, আরব সাগরের ঢেউয়ের মতো সে সময় সুশান্তের জীবনে এসেছিলেন কৃতি শ্যানন। অঙ্কিতার শান্ত ভালবাসা সেই ঢেউয়ে নোঙর ফেলতে পারেনি। কিন্তু সেই ঢেউও তো সুশান্তের মনকে উথাল-পাথাল করে কোথায় মিলিয়ে গিয়েছিল।

মুম্বাই পুলিশ সূত্রে জানা গিয়েছে সুশান্ত নাকি মনোবিদের কাছেও স্বীকার করেছিলেন অঙ্কিতাকে ছেড়ে দিয়ে মস্ত ভুল করেছিলেন। অনুশোচনায় গুমরে মরতেন তিনি।

সন্দীপেরও মনে হত, সুশান্তকে অবসাদ-হতাশা থেকে এক মাত্র বের করে নিয়ে আসতে পারতেন অঙ্কিতাই। তাঁর কথায়, “ আমি জানি, ও যদি তোমাকে কাছে রাখত তবে এক মাত্র তুমি ওকে বাঁচাতে পারতে। আই উইশ, তোমরা বিয়ে করতে, তোমাদের সংসার হত। মনে আছে আমরা কত স্বপ্ন দেখতাম তোমাদের বিয়ে নিয়ে? অঙ্কিতা তুমি তো শুধু ওঁর গার্লফ্রেন্ড ছিলে না। তুমি ছিলে ওর মা, ওর স্ত্রী, ওর সবচেয়ে ভাল বন্ধু। আই লাভ ইউ অঙ্কিতা। তোমাকে অন্তত আমি হারাতে চাইনা। বিশ্বাস কর, আমি আর নিতে পারব না।”

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সালমান শাহ’র জন্ম

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

দেশে তাপপ্রবাহের আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের তিন বিভাগের ওপর দিয়ে তাপপ্রবাহ বয়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর...

বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বন্যার পান...

বৃহস্পতিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

বনানীর হোটেলে মিলল বিদেশি মদ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর সুইট ড্রিম প্রাইভেট লিমিটেড নামের...

ফাঁসির আসামি ধামরাইয়ে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক ফাঁসির আসামি...

রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি : খাগড়াছড়ির সহিংসতার উত্তাপ রাঙ্গামাটিতে ছড়িয়...

বায়তুল মোকাররমে ২ পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার ন...

পুলিশের ২৩ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা