সারাদেশ

জাতীয় শোক দিবসে দিনভর আয়োজন নরসিংদীতে 

নিজস্ব প্রতিনিধি:

নরসিংদী: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে জেলার বিভিন্ন স্থানে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, শোকসভা, দোয়া, মিলাদ মাহফিল, গণভোজ ও খাদ্য বিতরণ করা হয়।

শনিবার (১৫ আগস্ট) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প‌্র‌তিকৃতি‌তে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি নরসিংদী-১ (সদর) আসনের সংসদ সদস্য, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, তাঁতীলীগ, মহিলা আওয়ামী লীগের শহর ও জেলা কমিটির নেতাকর্মীরা। শোক র‍্যালি শেষে বাজার সূতাপট্টি মোড়ের জেলা কার্যালয়ের সামনে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত হয়।

শহর আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও গণভোজে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া। শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো. কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।

নারী উদ্যোক্তা ও উন্নয়নমূলক সংগঠন উইমেনস পাওয়ারের আয়োজনে মাধবদী বধূসাজ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল, দোয়া, আলোচনা সভা ও গণভোজ। প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী। নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট হাজী মো. আলী হোসেন শিশিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিল্পপতি মোমেন মোল্লা, চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মো. জাকির হোসেন, সাবেক পরিচালক শেখ মো. সেলিম আহমেদ, বর্তমান পরিচালক মো. মমিন মিয়া, মো. নাজমুল হক ভূঞা, মোতালিব হোসেন, মো. আনিসুর রহমান ভূঞা, মো. নুরে আলম সিদ্দিকী, মো. সাইফুল ইসলাম জাহিদ, মো. হাসিব আহম্মেদ মোল্লা, মাধবদী মার্চেন্ট অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান ভূঁইয়া ও মাধবদী থানার ইন্সপেক্টর (তদন্ত) তানভীর আহমেদ। উইমেনস পাওয়ারের পরিচালক নূর হুমায়রা আহমেদ পিংকি অনুষ্ঠান পরিচালনা করেন।

মাধবদী উপজেলা তাঁতীলীগের আহবায়ক শাহীনুর মিয়ার নেতৃত্বে শহরের হোটেল পট্টিতে দোয়া, আলোচনা সভা ও গণভোজে ছিলেন নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জি এম তালেব হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার, মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বেনজির আহম্মেদ প্রমুখ।

মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিকের নেতৃত্বে পৌর মিলনায়তনে কুরআন খতম, আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল ও সবগুলো ওয়ার্ডে খাদ্য বিতরণ করা হয়। অংশ নেন জেলা আওয়ামী লীগ নেতা পরিমল ঘোষ, সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন কমিশনার, ক্রীড়া সম্পাদক সাহিদ হাসান কাজল, মাধবদী পৌরসভার প্যানেল মেয়র গৌতম ঘোষ, মাধবদী শহর আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল বাতেন, যুগ্ন সাধারণ সম্পাদক হাফেজুর রহমান ভিপি হাফেজ, স্বপন সূত্রধর, সাংগঠনিক সম্পাদক কাজী মো. আরমান শহর যুবলীগের সভাপতি সাইদুর রহমান পাশা, সহ সভাপতি শংকর দেবনাথ, কাজী মাসুদ, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সমীর দেবনাথ প্রমুখ।

মাধবদী পৌর ভবনের সামনে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) তানভির আহাম্মেদ, পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. তানভির মিয়াসহ সকল কর্মকর্তা ও সদস্যরা।

জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা ও দোয়া মাহফিল করে শিবপুর উপজেলা আওয়ামী লীগ। সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ খান। সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিলের সঞ্চালনায় বক্তব্য দেন নেতাকর্মীরা।

সান নিউজ/ এআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সালমান শাহ’র জন্ম

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

দেশে তাপপ্রবাহের আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের তিন বিভাগের ওপর দিয়ে তাপপ্রবাহ বয়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর...

বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বন্যার পান...

বৃহস্পতিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

বায়তুল মোকাররমে দুই পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার ন...

বায়তুল মোকাররমে ২ পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার ন...

পুলিশের ২৩ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি...

খাগড়াছড়ির পর রাঙামাটিতেও সংঘাত

জেলা প্রতিনিধি: খাগড়াছড়িতে সহিংসতার উত্তাপ ছড়িয়েছে পাশের জেল...

কারাগারে গেলেন মান্নান

জেলা প্রতিনিধি: আ’লীগ সরকারের সাবেক পরিকল্পনামন্ত্রী এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা