সারাদেশ

রংপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা 

নিজস্ব প্রতিনিধি, রংপুর : রংপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা, ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গঙ্গাচড়া উপজেলা ছাত্রদল। একই সঙ্গে দলীয় কুচক্রীকারিদের অবাঞ্চিত ঘোষণা করেছে তারা।

সোমবার (১২ অক্টোবর) রাতে গঙ্গাচড়া উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রদল আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য দেন গঙ্গচড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক ও গঙ্গাচড়া সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আকতারুজ্জামান তিতাস।

সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, রংপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা একজন পরিচ্ছন্ন, মেধাবী, সাংগঠনিক, দানপরায়ন ও ব্যক্তিত্ব সম্পন্ন ছাত্রনেতা, তিনি সম্ভ্রান্ত, ধনার্ঢ্য ও ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান। সে উচ্চ শিক্ষায় শিক্ষিত। তিনি ও তার পরিবার আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। যা অদ্যবদি চলমান রয়েছে। তাঁর এমন জনপ্রিয়তা ও সাংগঠনিক দক্ষতা দেখে একটি মহল দলীয় কুচক্রীকারীদের সাথে হাত মিলিয়ে নানা ধরণের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে । তারা মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট একটি অভিযোগ দায়ের করে অপপ্রচার চালাচ্ছে ।

ছাত্রদল নেতৃবৃন্দ আরও বলেন, জোহার বিরুদ্ধে যে অর্থ নেয়ার অভিযোগ দায়ের করা হয়েছে তা হাস্যকর। এ ধরণের কোন ঘটনায় ঘটেনি কিংবা কখনো সম্ভবও নয়। ছাত্রদলসহ জাতীয়তাবাদী রাজনীতিতে উদীয়মান তরুণ নেতা জোহার জনপ্রিয়তায় দলের ভিতর ঘামটি মেরে থাকা কিছু কুচক্রী মহলের ষড়যন্ত্রে এমন অভিযোগ দায়ের করা হয়েছে। তারা আসলেই ছাত্রদল ও জাতীয়তাবাদী রাজনীতির ভালো মঙ্গল চায়না। তারা ছাত্রদলসহ বিএনপিকে দুর্বল ও ধ্বংস করার খেলায় মেতে উঠেছে।

সংবাদ সম্মেলনে তারা বলেন, ছাত্রনেতা জোহার বিরুদ্ধে এরকম ষড়যন্ত্র কখনোই মেনে নেয়া হবে না এবং তারা ষড়যন্ত্র কারীদের হুশিয়ার করে দিয়ে বলেন ভবিষ্যতে জোহার বিরুদ্ধে এরকম ষড়যন্ত্র করার বিন্দু মাত্র চেষ্টা করলে কঠোরভাবে প্রতিহত করা হবে। কাউকেই ছাড় দেয়া হবে না।

এসময় গঙ্গাচড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মৃদুল, গঙ্গচড়া সদর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাঈদ হাসান বুলু, রংপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সদস্য তুষার আহমেদ তুলিপ, হাসান রহমত, খোকন আহমেদ, রাসেল, সাইদুজ্জামান রয়েল, আরিফুজ্জামান আরিফ প্রমুখ। এসময় গঙ্গাচড়া উপজেলা ছাত্রদল, কলেজ ছাতদল ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সান নিউজ/এসআর/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সালমান শাহ’র জন্ম

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর...

দেশে তাপপ্রবাহের আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের তিন বিভাগের ওপর দিয়ে তাপপ্রবাহ বয়ে...

বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বন্যার পান...

মা হচ্ছেন সানা সৈয়দ

বিনোদন ডেস্ক: বিয়ের ৩ বছর পর মা হতে চলেছেন ‘কুণ্ডলী ভা...

মব কিলিং সরকার সমর্থন করে না

নোয়াখালী প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিবিষয়ক উ...

রিমান্ডে ডিসি মশিউর রহমান

নিজস্ব প্রতিবেদক : বৈষম্য বিরোধী আন্দোলনে রাজধানীর নিউমার্কে...

নাইজেরিয়ায় ভয়াবহ বন্যা, নিহত ২৮৫

আন্তর্জাতিক ডেস্ক : নাইজেরিয়ায় ভয়াবহ বন্যায় অন্তত ২৮৫ জনের প...

ট্রাকের ধাক্কায় নিহত ২

জেলা প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে ট্রাকের ধাক্কায় ব্যাটার...

অনেক সচিব নাশকতার চেষ্টা করছে

নিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনা সরকারের দোসর অনেক সচিব এখনো বি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা