সারাদেশ

মুন্সিগঞ্জে ৭২ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, হত্যার হুমকি

নিজস্ব প্রতিনিধি, মুন্সিগঞ্জ : মুন্সিগঞ্জে ধর্ষকের রোষানল থেকে রক্ষা পেলোনা ৭২ বছর বয়সী এক বৃদ্ধা। রাতে এশার নামাজ পড়ার জন্য অজু করতে ঘর থেকে বের হয়ে ধর্ষণের শিকার হন তিনি। বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে পৌরসভার পূর্ব-শীলমন্দি এলাকায় এ ঘটনা ঘটলেও শনিবার (০৩ সেপ্টেম্বর) থানায় মামলা হলে তারপর বিষয়টি জানাজানি হয়।

শনিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার বৃদ্ধাকে চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণে অভিযুক্ত কাদের শেখ একই এলাকার মৃত আমির শেখের ছেলে ও মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর ভূঁইয়ার ভাগনে। রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বুধবার রাতে এশার নামাজ পড়ার জন্য অজু করতে ঘর থেকে বের হন ওই বৃদ্ধা। এ সময় মুখে কাপড় গুঁজে বৃদ্ধাকে ধর্ষণ করেন এলাকার চিহ্নিত মাদকসেবী কাদের শেখ। গুরুতর অবস্থায় বৃদ্ধাকে সেখানে ফেলে পালিয়ে যান কাদের। পরে বৃদ্ধাকে উদ্ধার করা হয়। ঘটনা জানাজানি হলে বৃদ্ধার ছেলেদের হত্যার হুমকি দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) সকালে শারীরিক অবস্থার অবনতি হলে বৃদ্ধাকে প্রথমে বাড়িতে চিকিৎসা দেয়া হয়। এরপর মুন্সিগঞ্জ পৌরসভায় কর্মরত বৃদ্ধার এক আত্মীয়কে বিষয়টি জানানো হয়। বৃদ্ধার ওই আত্মীয় বিষয়টি পৌর মেয়রকে জানান। বিষয়টি শুনে বৃদ্ধার পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নেয়ার পরামর্শ দেন মেয়র।

শনিবার (০৩ অক্টোবর) দুপুরে ওই বৃদ্ধা থানায় অভিযোগ দিতে এবং চিকিৎসার জন্য বাড়ি থেকে বের হলে হত্যার হুমকি দেয়া হয়। খবর পেয়ে বিকেলে ওই বৃদ্ধাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। একই সঙ্গে এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় ধর্ষণের মামলা করেন বৃদ্ধা। বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান।

তিনি বলেন, “এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ নিয়ে মামলা হয়েছে। ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার বৃদ্ধাকে চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

সান নিউজ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ওটিটিতে আসছেন করণ জোহর

বিনোদন ডেস্ক: বলিউডের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক করণ জোহর এ...

ইরানে বিস্ফোরণে নিহত ৩০

আন্তর্জাতিক ডেস্ক : ইরানে একটি কয়লাখনিতে ভয়াবহ বিস্ফোরণের ঘট...

টিভিতে আজকরে খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ রোববার (২২ সেপ্টেম্বর) বেশ...

সড়কে প্রাণ গেল ২ শিশুর 

জেলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মি...

অতিরিক্ত অ্যাটর্নি মেহেদী গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক: সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্ট...

ইলিশ উপহার হিসেবে যাচ্ছেনা

নোয়াখালী প্রতিনিধি : ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছেনা বলে জা...

বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ

জেলা প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে বকেয়া বেতনের দাবিতে ঢাকা...

দিলীপকুমার রায়’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

যুক্তরাষ্ট্রের পথে প্রধান উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক : জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিত...

আ’লীগ নেতাকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি : লক্ষ্মীপুরে নুর আলম ওরফে নুরু টেইলার (৬০) ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা