নতুন সাতজনসহ মোট ১১ ফুটবলার করোনা আক্রান্ত
খেলা

করোনা আক্রান্ত আরো ৭ ফুটবলার

ক্রীড়া প্রতিবেদক:

নতুন করে আরো সাত ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছে। বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ক্যাম্পে ডাকা দ্বিতীয় দফায় ১২ ফুটবলারের করোনা পরীক্ষায় এখন সাতজন পজিটিভ হন। সন্ধ্যায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে জানানো হয়েছিল পাঁচজন ফুটবলার করোনায় আক্রান্ত। তারা হলেন আবাহনী লিমিটেডের টুটুল হোসেন বাদশা, সোহেল রানা, শহিদুল আলম এবং বসুন্ধরা কিংসের মো: ইব্রাহিম ও সুশান্ত ত্রিপুরা। পরে রাত ৯টার দিকে বসুন্ধরার রবিউল হাসানও করোনায় আক্রান্ত বলে জানানো হয় বাফুফের তরফ থেকে। এরপর রাতে প্রায় ১১টার দিকে আবারো বাফুফে জানায় এবার বসুন্ধরা কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকোও করোনায় আক্রান্ত। এর আগে বুধবার প্রথম দফায় চার ফুটবলার করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছিলেন।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের জন্য দ্বিতীয় দফায় আজ (৬ আগস্ট) বাংলাদেশ ফুটবল ফেডারেশনে ১২ খেলোয়াড় এসেছিলেন। ব্যাক্তিগতভাবে করোনা পরীক্ষা করিয়ে তাদের ক্যাম্পে আসার জন্য বলা হয়েছিল। আর সেই পরীক্ষাতে বাদশা, সোহেল, শহীদুল, ইব্রাহিম, সুশান্ত, রবিউল ও আনিসুর রহমান জিকো নেগেটিভ ফলাফল নিয়ে ক্যাম্পে এসেছিলেন। তবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত করোনা পরীক্ষায় পজিটিভ হন তারা। সান নিউজকে এই তথ্য জানান জাতীয় দলের ম্যানেজার সত্যজিত দাশ রূপু।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ১২ ফুটবলারকে করোনা পরীক্ষা করা হয়। তবে আগের দিনের মতো এদিনও ম্যানেজার রূপু আশাবাদ শোনান মূল অনুশীলনের আগে তারা সুস্থ হয়ে উঠবেন।

দ্বিতীয় দফায় করোনা পরীক্ষায় যে পাঁচ ফুটবলার নেগেটিভ হয়েছেন তারা হলেন- আরিফুল রহমান, সাদ উদ্দিন, রহমত মিয়া, রিয়াদুল হাসান ও রকিব হাসান।

গাজীপুরের সারা রিসোর্টে হচ্ছে এবার জাতীয় দলের ফুটবলারদের আবাসিক ক্যাম্প। স্বাস্থ্যবিধি মেনেই এই ক্যাম্প আয়োজন করেছে বাফুফে।

৭ আগস্ট ক্যাম্প ও করোনা পরীক্ষার জন্য বাফুফে যাবেন- তৌহিদুল আলম সবুজ, তপু বর্মন, মামুনুল ইসলাম মামুন, আশরাফুল ইসলাম রানা, রায়হান হাসান, ইয়াসিন খান, নাবিব নেওয়াজ জীবন।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে ৮ অক্টোবর সিলেটে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ১২ অক্টোবর দোহায় কাতারের বিপক্ষে ম্যাচ আছে লাল-সবুজদের। ১২ নভেম্বর ভারত ও ১৭ নভেম্বর ওমানের বিপক্ষে হোম ম্যাচ বাংলাদেশের।

সান নিউজ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সালমান শাহ’র জন্ম

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর...

দেশে তাপপ্রবাহের আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের তিন বিভাগের ওপর দিয়ে তাপপ্রবাহ বয়ে...

বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বন্যার পান...

বৃহস্পতিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

পুলিশের অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার

জেলা প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের...

আদালতে সাবেক পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: দেশের সাবেক পরি...

অনুষ্ঠিত হলো অ্যাকটিভ পালস রান

নিজস্ব প্রতিবেদক: আজ রাজধানীর হাত...

হিলিতে কমছে না পেঁয়াজের দাম

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলার হি...

অস্ত্রসহ আরসার কমান্ডার গ্রেফতার

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা