জাতীয়

চলে গেলেন সাংবাদিক রাজনের মা স্বপ্না ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদক:

দৈনিক জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার রাজন ভট্টাচার্যের মা স্বপ্না ভট্টাচার্য আর নেই। শুক্রবার (২১ আগস্ট) বিকেল ৪টা ১৫ মিনিটে নেত্রকোণা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের সহিলপুর গ্রামের নিজ বাড়িতে তিনি পরলোক গমন করেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

স্বপ্না ভট্টাচার্য সহিলপুর গ্রামের আইনজীবী সহকারী কৃপেশ ভট্টাচার্যের স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্বামী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গ্রণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। শুক্রবার রাত ৯টার দিকে স্থানীয় বাংলা মহাশ্মশান ঘাটে তাকে দাহ করা হয়।

স্বপ্না ভট্টাচার্যের ছোট ছেলে সাংবাদিক নেতা, শিশু সংগঠক, লেখক-শিশু সাহিত্যিক এবং পরিবেশ ও যোগাযোগ ব্যবস্থা আন্দোলনের সংগঠক রাজন ভট্টাচার্য। তিনি খেলাঘর কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) দৈনিক জনকণ্ঠ ইউনিট প্রধান, জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য এবং শিপিং অ্যান্ড কমিউনিকেশন রিপোর্টার্স ফোরাম (এসসিআরএফ) ও নৌ, সড়ক ও রেলপথ রক্ষা জাতীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে কর্মরত।

রাজন ভট্টাচার্যের মা স্বপ্না ভট্টাচার্যের মৃত্যুতে গভীর শোক ও তার স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর চেয়ারম্যান অধ্যাপক পান্না কায়সার ও সাধারণ সম্পাদক অধ্যাপক প্রণয় সাহা, ঢাকা মহানগরী কমিটির সভাপতি সাংবাদিক শ্যামল দত্ত ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান শহীদ এবং নেত্রকোণা জেলা কমিটির আহ্বায়ক অরবিন্দ ধর। শোক জানিয়েছেন ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু এবং এসসিআরএফ ও নৌ, সড়ক ও রেলপথ রক্ষা জাতীয় কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আশীষ কুমার দে।

পৃথক পৃথক শোকবার্তায় তারা প্রয়াত এই মায়ের আত্মার শান্তি কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সান নিউজ/ এআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মব কিলিং সরকার সমর্থন করে না

নোয়াখালী প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিবিষয়ক উ...

অস্ত্রসহ আরসার কমান্ডার গ্রেফতার

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

মা হচ্ছেন সানা সৈয়দ

বিনোদন ডেস্ক: বিয়ের ৩ বছর পর মা হতে চলেছেন ‘কুণ্ডলী ভা...

রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি : খাগড়াছড়ির সহিংসতার উত্তাপ রাঙ্গামাটিতে ছড়িয়...

নতুন লুকে আসছেন দেব

বিনোদন ডেস্ক: জটিলতা কাটিয়ে আসতে চলেছে টালিউড ছবি ‘রঘ...

বিএনপির তিন নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ৩ নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিয...

ডেঙ্গুতে আরও ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত হ...

লবণ খাওয়া কমানোর উপায়

লাইফস্টাইল ডেস্ক : খাবারে একটি গুরুত্বপূর্ণ উপাদান হল লবণ। অ...

বৈরুতে ইসরাইলের হামলা, নিহত ৩১

আন্তর্জাতিক ডেস্ক : লেবাননের বৈরুতে ইসরাইলি বিমান হামলায় তি...

মাঝ রাস্তায় যাত্রী ওঠা-নামা বন্ধ

নিজস্ব প্রতিবেদক : রাস্তায় ফিটনেসবিহীন গাড়ি চালানো, রাস্তার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা