রাজনীতি

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় বাসায় ফিরলেন রিজভী

নিজস্ব প্রতিবেদক: রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তার হার্টের সমস্যা ৩০ থেকে ৪৫ ভাগে উন্নীত হয়েছে। ব্লাড সুগার সামান্য নিয়ন্ত্রণহীন থাকলেও ডায়াবেটিস পুরোপুরি নিয়ন্ত্রণে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। বুধবার (২৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল থেকে রিলিজ পান তিনি।

ল্যাবএইডের চিকিৎসক প্রফেসর ডা. লুৎফর রহমান জানান, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যসেবা নিতে হবে। দেড় মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ-খবর নিয়েছেন।

তিনি আরও বলেন, প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, ডা. লুৎফর রহমান, ডা. মাহবুবুর রহমান, ডা. আব্দুর জাহেদ, ডা. মাহাবুবুল ইসলাম, ডা. নিজাম উদ্দিন ও ডা. ফিরোজ আমিনের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ড সোমবার (২৬ অক্টোবর) রিজভীর সর্বশেষ শারীরিক পরীক্ষা করেন। এ সময় তার ইকোকার্ডিওগ্রামও করা হয়।

রুহুল কবির রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানান, ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক, নার্সসহ সবাই তার জন্য দোয়া করেছেন।দেশ-বিদেশের যেসব নেতাকর্মী তার সার্বিক খোঁজ-খবর নিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রিজভী।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। এরপর তাকে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হলে হার্টে ব্লক ধরা পড়ে।

সান নিউজ/এসএ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভিকির সঙ্গে নাচলেন শাহরুখ

বিনোদন ডেস্ক: ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যা...

সাইবার আইন সংস্কারের উদ্যোগ 

নিজস্ব প্রতিবেদক: সাইবার নিরাপত্তা আইনে একটা সংস্কার প্রয়োজন...

ফের জ্যোতির ৩ দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক: সাভার উপজেলার আ...

২ অঞ্চলে বজ্রসহ বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: দেশের ২ অঞ্চলের...

খামার থেকে যুবকের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলার র...

খামার থেকে যুবকের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলার র...

বজ্রপাতে যুবক নিহত

জেলা প্রতিনিধি: সিলেট জেলার বিশ্বনাথ উপজেলায় মাছ ধরতে গিয়ে ব...

২ অঞ্চলে বজ্রসহ বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: দেশের ২ অঞ্চলের...

হাসান নাসরুল্লাহর লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক: লেবাননের সশস্ত...

সোনারগাঁয় বিএনপি নেতা আটক

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা