সংগৃহীত ছবি
রাজনীতি

লক্ষ্মীপুরে সড়ক সংস্কার করলো ছাত্রদল

লক্ষ্মীপুর প্রতিনিধি: ভয়াবহ বন্যায় লক্ষ্মীপুরের বিভিন্ন গ্রামীণ সড়ক ক্ষতিগ্রস্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। যানবাহন চলাচলের ক্ষেত্রেও ঝুঁকিপূর্ণ পরিস্থিতি তৈরি হয়েছে। ভাঙনের কবলে অনেক সড়কে বিচ্ছিন্ন হয়ে পড়েছে যোগাযোগ ব্যবস্থা। ক্ষতিগ্রস্ত হওয়া সদর উপজেলার একটি সড়ক স্বেচ্ছাশ্রমে সংস্কার করেছে ছাত্রদল।

আরও পড়ুন : ভারতের সঙ্গে সংকট নেই

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নতুন তেওয়ারীগঞ্জ বাজার থেকে মৌলুভির হাট পর্যন্ত সড়কটি সংস্কার করে সদর উপজেলা পূর্ব ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পূর্ব ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবু, সদস্য সচিব বায়েজিদ হোসেন ভূইয়া, যুগ্ন আহ্বায়ক জাহাঙ্গির আলম, মিমু মাহমুদ, শাহিন আলম ভূইয়া, রাকিব হোসেন, আবিদ হাসান, সদস্য পারভেজ আলম, শাহিন আলম, তেওয়ারীগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি তাওহীদ ইয়াসিন, ভবানীগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের নেতা মো. হৃদয়, সোহাগ আলমসহ আরও অনেকে।

আরও পড়ুন : পেট্রোবাংলায় হামলা

ছাত্রদল নেতারা বলেন, সদর উপজেলার নতুন তেওয়ারীগঞ্জ বাজার থেকে মৌলুভির হাট সড়কটি বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। বন্যায় পিচঢালা রাস্তা ভেঙে নাজেহাল হয়ে যায়। সড়কটি দিয়ে যান চলাচলতো দূরের কথা, হেঁটেও চলাচল করা সম্ভব ছিল না। এজন্য সদর উপজেলা পূর্ব ছাত্রদলের উদ্যোগে সড়কটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করে মানুষের চলাচলের উপযোগী করার চেষ্টা করা হয়েছে।

ছাত্রদল নেতারা আরও বলেন, দীর্ঘদিন স্বৈরাচার শেখ হাসিনা ক্ষমতায় থেকে লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছে। যার প্রভাব পড়েছে বর্তমান অন্তবর্তীকালীন সরকারের দেশ পরিচালনা। এজন্য ওনারা এখনো পুরোপুরি প্রস্তুতি নিতে পারেনি। এরপরেও বর্তমান সরকার শুরু থেকে বন্যার্তদের পাশে ছিল। বন্যা পরবর্তী পরিস্থিতি মোকাবেলায়ও তারা বানভাসিদের সহযোগিতা করবেন। তবে বিএনপি গণমানুষের দল, তারা জণগনের সুখ-দুঃখে সবসময় পাশে থাকে। তাইতো নিজেদের বিবেকের তাড়নায় ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহা সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর নির্দেশনায় তেওয়ারীগঞ্জ ইউনিয়ন মানুষের কষ্ট লাগবে সড়ক সংস্কারের কাজ করেছি। আমাদের এই মহতি কার্যক্রম চলমান থাকবে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কোটি টাকা নিয়ে উধাও ইসলামী ব্যাংকের এজেন্ট

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে

নিজস্ব প্রতিবেদক : এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে। শু...

মুন্সীগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : ঢাকা শিক্ষা ভবনের সামনে সরকারি...

বঙ্গোপসাগরে লঘুচাপের আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: বঙ্গোপসাগরে নিম...

ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: বাংলাদেশের রাজ...

বাংলাদেশকে সহায়তা দেবে বিশ্বব্যাংক

নিজস্ব প্রতিবেদক : চলতি বছরে বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার সহায়তা...

আশুলিয়ায় বন্ধ ২২ কারখানা

নিজস্ব প্রতিবেদক : আশুলিয়ার অধিকাংশ পোশাক কারখানায় উৎপাদন চল...

ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে...

বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বন্যার পান...

সালমান শাহ’র জন্ম

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা