সংগৃহীত ছবি
রাজনীতি

বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করে বলেছেন, সারাদেশে কোটা আন্দোলনকে ঘিরে বিএনপি-জামায়াত লাশের রাজনীতি করতে চায়। মঙ্গলবার তাদের ষড়যন্ত্রে সারাদেশে ছাত্রদল-ছাত্রশিবির সহিংসতা করেছে। এতে বিশেষ করে তারা ঢাকার পরিস্থিতি ঘোলা করেছে। এরই মধ্যে দেশে কয়েকটি তাজা প্রাণ ঝরে গেল।

বুধবার (১৭ জুলাই) দুপুরে ঢাকা জেলা ও ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আ’লীগের নেতৃবৃন্দের সাতে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সকল কথা বলেন। তেজগাঁও ঢাকা জেলা আ,লীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: পবিত্র আশুরা আজ

সেতুমন্ত্রী বলেন, এখন সারাদেশে কোটা সংস্কার নিয়ে আন্দোলন এখন আর সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন নেই। দেশে সন্ত্রাসী বিএনপি, জামায়াত, ছাত্রদল, ছাত্রশিবির এই আন্দোলনকে সরকার পতনের আন্দোলনে রূপ দিতে চাচ্ছে। ঢাকা কলেজের ছাত্রলীগের কর্মী সবুজ, চট্টগ্রামে সন্তোদীপনকে হত্যা করা হয়েছে।

সাধারণ সম্পাদক বলেন, যেই কোনো দাবির প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সহনশীল। দেশের তরুণ প্রজন্ম সংঘর্ষে লিপ্ত হবে এটা কখনোই কাম্য নয়। তবে দেশে মুক্তিযুদ্ধের প্রতি আঘাত করলে, দেশের রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করলে, দেশের জনগণের ভোগান্তি সৃষ্টি করলে সরকারকে কঠোর হতেই হয়।

ওবায়দুল কাদের বলেন, আমরা গণমাধ্যমের স্বাধীনতার উপর বিশ্বাসী। এই বর্বর আক্রমণে তাদের অনেক কর্মীও আহত হয়েছেন। কিন্তু মিডিয়ার হেডিং দেখলে মনে হয় সকল আক্রমণকারী শুধু ছাত্রলীগ। সকল জায়গা ছাত্রলীগেরই নাম। অথচ ক্যাম্পাসের হলে হলে ছাত্রলীগের মেয়েদের বের করে দেওয়া হয়েছে। তাদের বই-পোস্তক, জামা-কাপড় পুড়িয়ে দেওয়া হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়েই এই অবস্থা হয়েছে। এছাড়াও সহকারী প্রক্টরকে শহীদ মিনার এলাকায় মারধর করা হয়েছে, এটা কত বর্বরত।

আরও পড়ুন: ২ অঞ্চলে ঝড়ের আভাস

সাধারণ সম্পাদক আরও বলেন, ছাত্রলীগের কেউ অপরাধ করলেপ্রধানমন্ত্রী তাকে ছাড় দেননি৷ অপরাধ করলে দলের লোককেও শাস্তি দেওয়ার সৎ সাহস তার আছে।

এ সভায় উপস্থিত ছিলেন আ’লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শাজাহান খান, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, প্রধানমন্ত্রী বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, মুক্তিযোদ্ধা মন্ত্রী মোজাম্মেল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম প্রমুখ।

সান নিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে দাওয়াতে ইসলামী’র জুলুস অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল...

নতুন ওয়েব সিরিজে পাওলি দাম

বিনোদন ডেস্ক: আরজি কর কাণ্ডে রাজ্যজুড়ে প্রতিবাদ চলছে। এবার...

ব্রিজ-বেড়িবাঁধ রক্ষায় মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সড়কের বয়ারচর সংযোগ ব্রিজঘাট...

কবিরহাটে ইমাম-মুয়াজ্জিন সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাটে জামায়াতে ইসলামীর উদ্...

সীমান্তে হত্যা নিষ্ঠুরতা, এটি বন্ধ করতে হবে

আন্তর্জাতিক ডেস্ক: বাংলাদেশ ভারত সীমান্তে ভারতের সীমান্তরক্ষ...

কবিরহাটে ইমাম-মুয়াজ্জিন সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাটে জামায়াতে ইসলামীর উদ্...

সাজাপ্রাপ্ত আসামিকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট বাজারে সাঈদু...

বন্দরে ৩ নম্বর সংকেত

নিজস্ব প্রতিবেদক : বঙ্গোপসাগরে অবস্থানরত লঘুচাপটি সুস্পষ্ট ল...

মুন্সীগঞ্জে দাওয়াতে ইসলামী’র জুলুস অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল...

ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুজ্বরে আক্রান্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা