নারীদের নিয়ে যোগাযোগ দল ঘোষণা করলেন বাইডেন 
আন্তর্জাতিক

নারীদের নিয়ে যোগাযোগ দল ঘোষণা করলেন বাইডেন 

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস রোববার (২৯ নভেম্বর) হোয়াইট হাউসের সিনিয়র যোগাযোগ দল ঘোষণা করেছেন।

বাইডেন এক বিবৃতিতে বলেছেন, পুরোপুরি নারীদের সমন্বয়ে হোয়াইট হাউসের প্রথম সিনিয়র যোগাযোগ দলটি ঘোষণা করতে পেরে আমি গর্বিত। এই দক্ষ, অভিজ্ঞ যোগাযোগকারীরা তাদের কাজের বিভিন্ন দৃষ্টিভঙ্গি এবং এই দেশকে আরও উন্নত করার জন্য একটি যৌথ প্রতিশ্রুতি নিয়ে এসেছেন।

প্রেসিডেন্ট বারাক ওবামার হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক ছিলেন জেন সাসাকি, তিনি হোয়াইট হাউসের প্রেস সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন। বাইডেনের নির্বাচনী প্রচারের সময় ক্যাম্পেইন ম্যানেজার এবং যোগাযোগ পরিচালক হিসেবে দায়িত্ব পালন করা কেটি বেডিং ফিল্ড হবেন হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক।

প্রচারণায় কোয়ালিশনের যোগাযোগ পরিচালক হিসেবে দায়িত্ব পালনকারী পিলি টোবার হোয়াইট হাউসের ডেপুটি যোগাযোগ পরিচালকের দায়িত্ব পালন করবেন। বাইডেনের প্রচারের সিনিয়র উপদেষ্টা করিন জিন-পিয়েরে, যিনি পরে হ্যারিসের চিফ অফ স্টাফ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন, তিনি প্রধান উপ-প্রেস সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

নির্বাচনী প্রচারে বাইডেনের সিনিয়র উপদেষ্টা সাইমন স্যান্ডার্স ভাইস প্রেসিডেন্টের সিনিয়র উপদেষ্টা এবং প্রধান মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন। নির্বাচনী প্রচারে সিনিয়র উপদেষ্টা অ্যাশলে এটিন ভাইস প্রেসিডেন্টের যোগাযোগ পরিচালক হিসেবে কাজ করবেন। এলিজাবেথ আলেকজান্ডার জিল বাইডেনের যোগাযোগ পরিচালক হিসেবে কাজ করবেন।

এই সাত জন নারী, যাদের মধ্যে বেশ কয়েক বর্ণের নারী রয়েছেন। এরা প্রশাসনের বেশ কয়েকটি দৃশ্যমান ভূমিকা পালন করবেন। দেশের প্রথম মহিলা ভাইস প্রেসিডেন্ট হিসেবে ইতিহাস তৈরি করবেন হ্যারিস। সদ্য ঘোষিত দলটিকে অভিজ্ঞ, প্রতিভাবান এবং বাধা-বিভাজন হিসেবে বর্ণনা করেছেন বাইডেন।

সান নিউজ/বিএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঢাকায় মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকায় স...

বিশ্বকাপে দ. আফ্রিকার শুভ সূচনা

স্পোর্টস ডেস্ক : নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজকে...

হিজবুত তাহরিরের ইমতিয়াজ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বসুন্ধ...

ডাইঅ্যান ক্যারল’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল...

সীমান্তে আটক ১

জেলা প্রতিনিধি: শেরপুর জেলার তাওয়...

টানা বৃষ্টিতে ফের ডুবছে নোয়াখালী 

জেলা প্রতিনিধি: টানা ভারী বর্ষণে ফের ডুবছে নোয়াখালী। জলাবদ্ধ...

গাঁজা-ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পুলিশ ও সেনাবাহিনীর য...

প্রধান উপদেষ্টা-বিএনপির বৈঠক শুরু

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্র সংস্কার...

ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন

নিজস্ব প্রতিবেদক: দুর্গাপূজার ছুট...

বদরুদ্দোজার মৃত্যুতে ড. ইউনূসের শোক

নিজস্ব প্রতিবেদক: সাবেক রাষ্ট্রপত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা