গলিত মরদেহটি গৃহবধূ মরিয়মের, স্বামী গ্রেপ্তার
অপরাধ

গলিত মরদেহটি গৃহবধূ মরিয়মের, স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

খুলনা: খুলনার রূপসা উপজেলার দেবীপুরে পানের বরজ থেকে উদ্ধার হওয়া গলিত মরদেহটি চারমাসের অন্তঃস্বত্তা গৃহবধূ মরিয়মের (২৭)। মরিয়ম বাগেরহাটের ফকিরহাট উপজেলার মানসা গ্রামের মৃত মো. আবু বকরের মেয়ে।

মরিয়ম হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্বামী মো. রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।রফিকুল নৈহাটি ইউনিয়নের নেহালপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।

মরিয়ম স্বামী রফিকুলকে নিয়ে রূপসা উপজেলার তিলক এলাকার কুদির বটতলার পাশে জয় পেট্রোল পাম্পের কাছে বাসা ভাড়া করে থাকতেন। স্বামীর হাতে স্ত্রী হত্যাকাণ্ডের ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

স্থানীয়রা জানান, প্রায় তিন বছর আগে রফিকুলের সঙ্গে মরিয়মের প্রেমের সম্পর্কে মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পর মাদকের সঙ্গে জড়িত জানতে পেরে মরিয়ম স্বামীকে মাদক সেবন ও বিক্রি থেকে ফিরিয়ে আনার অনেক চেষ্টা করে ব্যর্থ হন। এ কারণে রফিকুল তাকে প্রায়ই অত্যাচার-নির্যাতন করতেন।

মরিয়মের বড় বোন ময়না বলেন, ‘গত বুধবার (১২ আগস্ট) আমার ছেলে ইয়াছিন (১৩) মরিয়মের বাড়িতে বেড়াতে যান। রাতে মরিয়ম বোরকা পরে বাইরে যাবার সময় আমার ছেলেকে বলে যান, তোর খালু (রফিক) ডাকছে, সেখানে যাচ্ছি। এ কথা বলে ঘর থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি।’

নিহতের ভাগ্নে ইয়াছিন বলেছে, ‘ওই রাত ১২টার দিকে মোটরসাইকেল নিয়ে বাসায় এলে খালুর (রফিকের) পায়ে রক্ত ও কাঁদা-মাটি দেখেছি। আরেকটা ফোন এলে তিনি মোটরসাইকেল নিয়ে বাইরে চলে যান।’

এদিকে, বিভিন্ন স্থানে মরিয়মকে খোঁজাখুঁজি করে না পেয়ে স্বজনেরা শনিবার (১৫ আগস্ট) রূপসা থানায় বিষয়টি জানাতে এলে পুলিশ তাদেরকে উদ্ধার হওয়া মরদেহের কাছে যেতে বলেন। ময়না ও তার মা ঘটনাস্থলে না পেয়ে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে গিয়ে দাঁত দেখে মরিয়মকে শনাক্ত করেন।

খুমেক হাসপাতাল সূত্র জানায়, এসিড দিয়ে তার মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন স্থান পুড়িয়ে দেয়া হয়েছে। এ কারণে পরিবার দাঁতের কিছু চিহ্ন দেখে মরিয়মের মরদেহ শনাক্ত করে। পরিবার জানায়, মরিয়ম চার মাসের অন্তঃস্বত্তা ছিলেন।

তারা অভিযোগ করে বলেন, রফিক মাদক ব্যবসায় জড়িত। তার ৪/৫ জন স্ত্রী রয়েছেন। তাদের দিয়ে বিভিন্ন অসামাজিক কাজ ও মাদক বিক্রি করাতে বাধ্য করতেন। রফিকের কথা না শুনলে তাদের মারপিট করতেন বলে মরিয়ম তার পরিবারকে জানাতেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা রূপসা থানার এসআই মো. শাহাবুদ্দিন বলেন, ঘটনার পর অভিযান চালিয়ে রোববার (১৬ আগস্ট) সকালে নিহতের স্বামী রফিককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সান নিউজ/ এআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কোটি টাকা নিয়ে উধাও ইসলামী ব্যাংকের এজেন্ট

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

মুন্সীগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : ঢাকা শিক্ষা ভবনের সামনে সরকারি...

বঙ্গোপসাগরে লঘুচাপের আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: বঙ্গোপসাগরে নিম...

প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে

নিজস্ব প্রতিবেদক : এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে। শু...

ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: বাংলাদেশের রাজ...

বাসায় ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের...

একদিনে আরও ৬ জনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আরও ৬ জ...

বলিউডে ফিরছেন আদনান সামি

বিনোদন ডেস্ক : উপমহাদেশের জনপ্রিয় গায়ক আদনান সামি আবারও বলিউ...

করোনার নতুন ধরন ২৭ দেশে ছড়িয়েছে

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বজুড়ে করোনাভাইরাসের নতুন একটি ভ্যারি...

সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ

নিজস্ব প্রতিবেদক : সংবিধান সংস্কার কমিশনের নতুন প্রধান হিসেব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা