অপরাধ

প্রকৌশলী দেলোয়ার হত্যা: চালকসহ ২ জনের জবানবন্দি

নিজস্ব প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৭) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেন (৫০) হত্যা মামলায় দুই জনের জবানবন্দি পাওয়া গেছে। সিটি করপোরেশনের গাড়িচালক হাবিব এবং শাহিন হাওলাদার নামে ওই দুই জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। একই সঙ্গে প্রকৌশলী দেলোয়ারের সহকর্মী সহকারী প্রকৌশলী সেলিম হোসেনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (২১ মে) আসামি হাবিব ও শাহিন হাওলাদার ১৬৪ ধারায় স্বেচ্ছায় জবানবন্দি দিতে রাজি হওয়ায় তা রেকর্ডের জন্য তাদের আদালতে হাজির করেন তুরাগ থানা পুলিশ। জবানবন্দি গ্রহণ করার পর কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এ সময় মামলার অপর আসামি প্রকৌশলী সেলিম হোসেনের ১০ দিনের রিমান্ড আবেদন করে তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কামরুজ্জামান সরদার বলেন, 'প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেনেছি পূর্ব শত্রুতার জেরে প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যা করা হয়। গাজীপুর সিটির সহকারী প্রকৌশলী সেলিম স্বীকার করেছেন যে, তিনি প্রকৌশলী দেলোয়ারকে গাড়িতে তুলে নেন। পরে তিনি পাশে বসেন এবং ভাড়াটে খুনি শাহিন দেলোয়ার হোসেনের পেছনের সিটে বসে আকস্মিকভাবে দেলোয়ারের গলায় রশি জড়িয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর ১৭ নম্বর সেক্টরের খালি প্লটে রাস্তার পাশে লাশ ফেলে দিয়ে ভিকটিমের ফোনটি লেকে ফেলে দেয় তারা। ঘটনার আগের দিন সেলিম ও শাহিন পল্লবীর লালমাটিয়া এলাকার একটি দোকান থেকে ১০০ টাকা দিয়ে রশিটি কেনে।

উল্লেখ্য গত ১১ মে বিকাল ৪টায় উত্তরা ১৭ নম্বর সেক্টরের ফাঁকা জায়গায় অজ্ঞাতনামা একটি লাশ পাওয়া যায়। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে জানা যায় নিহত ব্যক্তি গাজীপুর সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী (অঞ্চল-৭) দেলোয়ার হোসেন (৫০)।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

হাতুড়ি দিয়ে রাজমিস্ত্রিকে খুন

জেলা প্রতিনিধি: মুন্সিগঞ্জ জেলার...

ভালুকায় ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে র‍্যালি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে...

টিসিবির পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক: দেশের বাণিজ্য ম...

ড. ইউনূস-মার্কিন প্রতিনিধিদলের বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: অন্তর্বর্তী সরক...

বৃষ্টিতে জনজীবনে ছন্দপতন

নিজস্ব প্রতিবেদক: ভদ্র মাসের শেষ দিনে স্থল নিম্নচাপের প্রভাব...

নারী ভিক্ষুককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জে...

পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু

জেলা প্রতিনিধি: সাতক্ষীরা জেলার দ...

গাজায় ইসরায়েলি হামলায় নিহত ২০

আন্তর্জাতিক ডেস্ক: গাজায় ইসরায়েলি...

রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ২

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা