গ্রেপ্তারকৃত আজিম
অপরাধ

সাংবাদিক আজিমের জামিন মেলেনি, অপহৃত কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা

বরগুনা প্রতিনিধি: নবম শ্রেণি পড়ুয়া ১৪ বছরের কিশোরীকে অপহরণের মামলায় গ্রেপ্তার হওয়া সময় টিভির বরগুনার নিজস্ব প্রতিবেদক এম এ আবদুল আজিমের জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। একইসঙ্গে পুলিশের আবেদনে অপহৃত স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দিয়েছেন। অপহরণে ব্যবহৃত গাড়িটি শহরের বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স এলাকা থেকে জব্দ করেছে পুলিশ।

কারাগারে থাকা আজিমের পক্ষে রোববার (০৪ অক্টোবর) সকালে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন জানান তার আইনজীবী অ্যাড. সাইফুল ইসলাম সোহাগ মোল্লা। শুনানি শেষে তা নামঞ্জুর করেন সিরাজুল ইসলাম গাজীর আদালত।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম জানান, অপহৃত কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার আবেদন জানানো হলে আদালত তা মঞ্জুর করেন। আদালতের নির্দেশে রোববার দুপুরে ভিকটিমকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অন্য দুইজন আসামি আজিমের ঘনিষ্ঠ বন্ধু গ্রাফিক্স ডিজাইনার শুভ সেন (২৬) ও একাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটুকে (২৭) গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জানিয়েছেন, রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স এলাকা থেকে অপহরণে ব্যবহৃত সাদা প্রাইভেটকারটি (নং-ঢাকা মেট্রো-গ ১৭-৮২৩৪) জব্দ করেছে সদর থানা পুলিশ।

শহরের এক বস্ত্র ব্যবসায়ীর নবম শ্রেণিতে পড়ুুয়া মেয়েটিকে অপহরণের অভিযোগে তার কাকা শুক্রবার (০২ অক্টোবর) রাতে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ (সংশোধিত) এর ৭/৩০ ধারায় আজিম, শুভ ও টিটুর নাম উল্লেখ ও ২/৩ জন অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে মামলাটি করেন।

সদর থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে মেয়েটিকে জোরপূর্বক ওই সাদা প্রাইভেটকারে করে নিয়ে যান সাংবাদিক আজিমসহ দুর্বৃত্তরা। এ সময় ২নং সাক্ষী চিৎকার দিলে প্রাইভেটকারটি দ্রুতগতিতে বরগুনা টাউন হলের দিকে চলে যায়।

শনিবার (০৩ অক্টোবর) ভোররাতে বরগুনা সদর থানা পুলিশ ও পটুয়াখালীর মহিপুর থানা পুলিশ অভিযান চালিয়ে পটুয়াখালীর কুয়াকাটার গোল্ডেন ইন আবাসিক হোটেল থেকে সাংবাদিক আজিমকে গ্রেপ্তার ও অপহৃত ছাত্রীকে উদ্ধার করে। পরে বরগুনায় এনে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে আজিমকে কারাগারে পাঠানো ও ভিকটিমকে পরিবারের কাছে দেওয়া হয়। মামলার ২ নম্বর আসামি শুভ ও ৩ নম্বর আসামি টিটু এখনও পলাতক।

এদিকে সাংবাদিক আজিম গ্রেপ্তারের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে তার বিরুদ্ধে ওঠা অপরাধ ও অনৈতিক কর্মকাণ্ডের নানা ফিরিস্তি। অভিযোগ উঠেছে, কয়েকজন মেয়ের সঙ্গে সম্পর্ক স্থাপন করে তাদেরকে অনৈতিক কাজে বাধ্য করতেন আজিম ও তার সহযোগীরা। বৈধ উৎস ছাড়াই প্রচুর অর্থ উপার্জন, নারীদের দিয়ে বিভিন্ন মানুষকে ব্ল্যাকমেইল, সাংবাদিকতার প্রভাব বিস্তার করে নামে-বেনামে বিভিন্ন জায়গায় অবৈধ দখল করে ব্যবসা প্রতিষ্ঠান ও বসতঘর নির্মাণেরও অভিযোগ তোলা হচ্ছে তার বিরুদ্ধে।

সান নিউজ/এআর | Sun News

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ওটিটিতে আসছেন করণ জোহর

বিনোদন ডেস্ক: বলিউডের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক করণ জোহর এ...

ইরানে বিস্ফোরণে নিহত ৩০

আন্তর্জাতিক ডেস্ক : ইরানে একটি কয়লাখনিতে ভয়াবহ বিস্ফোরণের ঘট...

টিভিতে আজকরে খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ রোববার (২২ সেপ্টেম্বর) বেশ...

সড়কে প্রাণ গেল ২ শিশুর 

জেলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মি...

অতিরিক্ত অ্যাটর্নি মেহেদী গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক: সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্ট...

ইলিশ উপহার হিসেবে যাচ্ছেনা

নোয়াখালী প্রতিনিধি : ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছেনা বলে জা...

বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ

জেলা প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে বকেয়া বেতনের দাবিতে ঢাকা...

দিলীপকুমার রায়’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

যুক্তরাষ্ট্রের পথে প্রধান উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক : জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিত...

আ’লীগ নেতাকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি : লক্ষ্মীপুরে নুর আলম ওরফে নুরু টেইলার (৬০) ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা