গ্রেপ্তারকৃত আজিম
অপরাধ

স্কুলছাত্রী অপহরণে সময় টিভির সাংবাদিক আজিম কারাগারে

নিজস্ব প্রতিনিধি, বরগুনা: নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের মামলায় সময় টেলিভিশনের বরগুনার স্টাফ রিপোর্টার মো. আবদুল আজিমকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (০৩ অক্টোবর) ভোররাত ৪টার দিকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন এলাকার গোল্ডেন ইন হোটেলের একটি কক্ষ থেকে আজিমকে গ্রেপ্তার ও অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ। দুপুরে আজিমকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সিরাজুল ইসলাম গাজীর আদালত তাকে কারাগারে পাঠান।

শহরের এক ব্যবসায়ী তার মেয়েকে অপহরণের অভিযোগে শুক্রবার (০২ অক্টোবর) রাতে বরগুনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৭ এর ৭/৩০ধারায় মামলাটি করেন। মামলায় সময় টেলিভিশনের বরগুনার নিজস্ব প্রতিবেদক আবদুল আজিম ছাড়াও গ্রাফিক্স ডিজাইনার আজিমের বন্ধু শুভ সেন (২৬) ও একাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটুকে (২৬) আসামি করা হয়।

মামলার পর পরই কয়েকটি টিম করে রাতভর অভিযান চালায় পুলিশ। অভিযানের নেতৃত্বে থাকা থানার উপ-পরিদর্শক মো. জাহিদ হোসেন মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালীর মহিপুর থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে কুয়াকাটার গোল্ডেন ইন হোটেলের ৪০১নং কক্ষ থেকে আবদুল আজিমকে গ্রেপ্তার ও অপহৃত কিশোরীকে উদ্ধার করে মহিপুর থানায় আনা হয়। পরে শনিবার সকাল ১০টার দিকে বরগুনা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বেলা ১২টায় বরগুনা থানায় নিয়ে এসে দুপুরে আজিমকে আদালতে হাজির ও মেয়েটিকে পরিবারের কাছে দেওয়া হয়।

বরগুনা সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন, ‘বাদীর অভিযোগে মামলা নিয়ে আধুনিক প্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে আসামি আজিমকে গ্রেপ্তার ও অপহৃত মেয়েটিকে উদ্ধার করেছি। মামলার অন্য দুজন আসামিকে গ্রেপ্তারেও চেষ্টা চলছে।’

স্থানীয়রা জানান, আজিমের বিরুদ্ধে নারী নির্যাতনের অসংখ্য অভিযোগ রয়েছে। আলোড়ন থিয়েটার নামের একটি সংগঠন গড়ে সেখানে অনেক মেয়ের সঙ্গে ভালোবাসার অভিনয়ে প্রতারণা করেছেন তিনি।

সান নিউজ/এআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ওটিটিতে আসছেন করণ জোহর

বিনোদন ডেস্ক: বলিউডের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক করণ জোহর এ...

ইরানে বিস্ফোরণে নিহত ৩০

আন্তর্জাতিক ডেস্ক : ইরানে একটি কয়লাখনিতে ভয়াবহ বিস্ফোরণের ঘট...

টিভিতে আজকরে খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ রোববার (২২ সেপ্টেম্বর) বেশ...

সড়কে প্রাণ গেল ২ শিশুর 

জেলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মি...

অতিরিক্ত অ্যাটর্নি মেহেদী গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক: সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্ট...

ইলিশ উপহার হিসেবে যাচ্ছেনা

নোয়াখালী প্রতিনিধি : ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছেনা বলে জা...

বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ

জেলা প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে বকেয়া বেতনের দাবিতে ঢাকা...

দিলীপকুমার রায়’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

যুক্তরাষ্ট্রের পথে প্রধান উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক : জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিত...

আ’লীগ নেতাকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি : লক্ষ্মীপুরে নুর আলম ওরফে নুরু টেইলার (৬০) ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা