দুর্ঘটনাস্থলে নিহতদের মরদেহ
সারাদেশ

আটিপাড়া ট্র্যাজেডি: কাভার্ডভ্যান চালক ও সহকারীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক:

বরিশাল: বরিশাল জেলার উজিরপুর উপজেলার আটিপাড়ায় বাস-অ্যাম্বুলেন্স-কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে মর্মান্তিক ওই সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ ছয়জন নিহত হন। দিবাগত রাতে কাভার্ডভ্যানটির চালক ও সহকারীর বিরুদ্ধে উজিরপুর থানায় মামলাটি করেন ওই দুর্ঘটনায় নিহত দুই ভাই আরিফ ও তারেকের ফুফাতো ভাই রাশেদুল হাসান সুমন।

নিহত ছয়জনের মধ্যে ছিলেন ঝালকাঠি সদর উপজেলার বাউকাঠি গ্রামের একই পরিবারের পাঁচজন। দুই ভাই সিরাজুল ইসলামের ছেলে আরিফ হোসেন (৩৫) ও তারেক হোসেন কাউয়ুম (২৭) ছাড়া অন্য তিনজন হচ্ছেন তাদের মা কোহিনুর বেগম (৬৫), বোন ঢাকা সিএমএইচএসে কর্মরত আর্মড ফোর্সেস নার্সেস সার্ভিসের মেজর সুরাইয়া আক্তার শিউলী (৩০) ও আরিফের শ্যালক নজরুল ইসলাম (২৮)। নিহত আরিফের তিনদিনের চার দি‌ন বয়সী নবজাতক কন্যা তামান্নার মরদেহ দাফন করতে ঢাকা থেকে ওই পাঁচজন অ্যাম্বুলেন্সে রওনা হয়েছিলেন বাউকাঠির গ্রামের বাড়ির উদ্দেশ্যে। পথিমধ্যে ঢাকা-বরিশাল মহাসড়কের আটিপাড়ায় ঘটা দুর্ঘটনায় তাদের সঙ্গে নিহত হন অ্যাম্বুলেন্সচালক কুমিল্লার মো. আলমগীর হোসেনও (৪৫)।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুঠোফােনে বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, ছয়জন নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইন-২০১৮ অনুসারে কাভার্ডভ্যানের চালক ও সহকারীর বিরুদ্ধে উজিরপুর থানায় মামলা হয়েছে। দুর্ঘটনার পর থেকে পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

নিহতদের মধ্যে আর্মড ফোর্সেস নার্সেস সার্ভিসের মেজর সুরাইয়া আক্তার শিউলীর মরদেহের ময়নাতদন্ত বৃহস্পতিবার দুপুরে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে। পরে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়। গার্ড অব অনার দেওয়ার পর সন্ধ্যায় মেজর সুরাইয়া আক্তার শিউলীর মরদেহ বাউকাঠিতে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে সকাল দশটায় বাড়ির পাশের মাদ্রাসা মাঠে নিহত অন্য চারজন ও নবজাতক তামান্নাসহ পাঁচজনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। পরে একই পারিবারিক কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হয়।

অ্যাম্বুলেন্সচালক আলমগীরের মরদেহও তার পরিবারের কাছে হস্তান্তর করা হলে কুমিল্লার গ্রামের বাড়িতে নিয়ে তাকে দাফন করা হয়।

সান নিউজ/ এআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কোটি টাকা নিয়ে উধাও ইসলামী ব্যাংকের এজেন্ট

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে

নিজস্ব প্রতিবেদক : এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে। শু...

মুন্সীগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : ঢাকা শিক্ষা ভবনের সামনে সরকারি...

বঙ্গোপসাগরে লঘুচাপের আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: বঙ্গোপসাগরে নিম...

ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: বাংলাদেশের রাজ...

বন্ধ করা হবে অবৈধ ইটভাটা

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এব...

মোদী-ইউনূসের বৈঠক হচ্ছে না যুক্তরাষ্ট্রে 

আন্তর্জাতিক ডেস্ক: জাতিসংঘের সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হবে। এই...

চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন 

নিজস্ব প্রতিবেদক: কাল থেকে চালু হচ্ছে মেট্রোরেলের কাজীপাড়া স...

আগস্টে সড়কে নিহত ৪৭৬

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত আগস্ট মাসে ৪৬৭টি সড়ক দুর্ঘটনা...

পালানো মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি : গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে পালানো মৃত্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা