সারাদেশ

সিলেটের এমসি ছাত্রাবাসের গণধর্ষণ মামলা ট্রাইব্যুনালে স্থানান্তর

নিজস্ব প্রতিনিধি, সিলেট : সিলেটের এমসি কলেজ ছাত্রবাসে গণধর্ষণ মামলাটি নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে স্থানান্তর করা হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, ধর্ষণ ও দণ্ডবিধির ধারায় আদালতে পৃথক দু'টি চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রানীল ভট্ট্যাচার্য।

পরে সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবুল কাশেম এক আদেশে মামলাটি সিলেটের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে স্থানান্তর করেন।

এ মামলায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আসামি করে আটজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা। এতে উল্লেখ করা হয়, ছয়জন সরাসরি ধর্ষণে অংশ নেয়। তাদের সহযোগিতা করে আরও ২ জন।

এদিকে দণ্ডবিধির ধারায় চাঁদাবাজি, টাকা ও স্বর্ণ ছিনিয়ে নেয়ার অভিযোগপত্রের উপর ২৮ ডিসেম্বর শুনানী হবে সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে। পরে দাখিলকৃত অভিযোগপত্রটি মহানগর দায়রা জজ আদালতে স্থানাস্তর হবে বলে আদালত সূত্র নিশ্চিত করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার জেনারেল রেকর্ড অফিসার (জিআরও) এসআই আব্দুল মজিদ খাঁন। তিনি বলেন, ধর্ষণ ও চাঁদাবাজি, টাকা ও স্বর্ণ ছিনিয়ে নেয়ার ঘটনায় আদালতে পৃথক দুটি অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা।

তিনি আরও বলেন, অপর অভিযোগপত্র (চাঁদাবাজি, টাকা ও স্বর্ণ ছিনিয়ে) শুনানী আগামী ২৮ ডিসেম্বর সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে শুনানী হবে।

মামলায় ছাত্রলীগ কর্মী সাইফুর, শাহ মাহবুবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক, অর্জুন লস্কর, মিসবাউল ইসলাম রাজন ও বহিরাগত মো. আইনুদ্দিনকে সরাসরি ধর্ষণের ঘটনায় অভিযুক্ত করা হয়েছে। এছাড়া ধর্ষণে সহযোগী হিসেবে ছাত্রলীগ কর্মী রবিউল হাসান ও মাহফুজুর রহমান মাসুমকে চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়।

সান নিউজ/এক/এনকে/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

হলিউডে দেখা যাবে দীপিকাকে

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের মধ্যে বর্তমান...

মাটিরাঙ্গায় ভারতীয় কাপড় উদ্ধার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গায...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (৫ অক্টোবর) বেশ কিছ...

গাঁজা-ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পুলিশ ও সেনাবাহিনীর য...

ড. ইউনূস-বিএনপির বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্র সংস্কার...

অটোভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার...

পূজা নিয়ে পুলিশের নিরাপত্তা পরামর্শ

নিজস্ব প্রতিবেদক: সনাতন ধর্মের সব...

ক্যাসিনোর লাইসেন্স দিলো আমিরাত

আন্তর্জাতিক ডেস্ক: মধ্যপ্রাচ্যের...

৮ অঞ্চলে বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: রোববার সন্ধ্যার...

নিখোঁজের ২ দিন পর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার চ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা