সারাদেশ

সিলেটে ম্যারাথনে অংশ নিলেন ১ হাজার প্রতিযোগী

নিজস্ব প্রতিনিধি, সিলেট : সিলেটে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘দৌড় প্রতিযোগিতা’। দেশের এক হাজার দৌড়বিদের এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। নগরীর সিলেট রানার্স কমিউনিটি এবং ডিজিটাল মার্কেটিং এজেন্সি ব্র্যান্ডসল্যান্সার-এর যৌথ উদ্যোগে শুক্রবার (৪ ডিসেম্বর) এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীরা ক্বিনব্রিজ থেকে ভাের ৬টায় দৌড় শুরু করে শেখঘাট পয়েন্ট হয়ে রিকাবীবাজার, রিকাবীবাজার থেকে নয়াসড়ক পয়েন্ট-শাহী ঈদগাহ-বড়বাজার-খাসদবির, এয়ারপোর্ট রোডের চা বাগানের রাস্তা প্রদক্ষিণ শেষে লাক্কাতুড়ার সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে দৌড় শেষ করেন।

ব্যতিক্রমী এ প্রতিযোগিতা উপভোগ করেন কয়েক হাজার মানুষ। হাফ ম্যারাথন ২১.১ কিলোমিটার দৌড়ে নবীন দৌড়বিদ ও ৭.৫ কিলোমিটারের প্রবীণ বিভাগে পঞ্চাশোর্ধ্ব নারী-পুরুষ অংশগ্রহণ করেন। ৭.৫ কিলোমিটার প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন সাজ্জাদ হোসাইন স্নিগ্ধ। প্রথম রানারআপ হয়েছে খাইরুল বাসার এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন মোহাম্মদ মনসুর আহমেদ। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন শারমিন আক্তার সুপ্তা। প্রথম রানারআপ নাসরিন বেগম এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন নার্গিস জাহান ওহাব।

অন্যদিকে, ২১.১ কিলোমিটার প্রতিযোগিতার পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মোহাম্মদ আল আমিন। প্রথম রানারআপ মাহবুবুর রহমান এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন আশরাফুল আলম কাশেম। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন সারওয়াত পারভিন। প্রথম রানারআপ হামিদা আক্তার জেবা এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন দোলা বড়ুয়া। প্রত্যেক অংশগ্রহণকারীর জন্যে ছিলো একটি সৌন্দর্যবর্ধক জার্সি এবং মেটাল ম্যাডেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রশাসক এম কাজি এমদাদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি'র শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জহুর আহমেদ। সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।

সান নিউজ/একে/কেটি/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

হলিউডে দেখা যাবে দীপিকাকে

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের মধ্যে বর্তমান...

মাটিরাঙ্গায় ভারতীয় কাপড় উদ্ধার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গায...

গাঁজা-ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পুলিশ ও সেনাবাহিনীর য...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (৫ অক্টোবর) বেশ কিছ...

ড. ইউনূস-বিএনপির বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্র সংস্কার...

বিল ও’রিল ’ র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ রোববার (৬ অক্টোবর) বেশ কিছ...

রোববার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

বজ্রপাতে দুই স্কুলছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি : বগুড়ায় ফুটবল খেলার সময় বজ্রপাতে দুই স্কুলছা...

শেখ হাসিনার মুখ্য সচিব গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা