সারাদেশ

ফরিদপুরে মুজিব জন্মশতবর্ষ শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট

নিজস্ব প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুর শেখ রাসেল ক্রীড়া চক্র আয়োজনে মুজিব জন্মশতবর্ষ শেখ রাসেল স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের শেখ জামাল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যন এ্যাডঃ শামসুল হক ভোলা মাষ্টার।

খেলার পূর্বে তিনি খেলোয়ারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। উদ্ধোধনী অনুষ্ঠানে শেখ রাসেল ক্রিকেট ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হকের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোসলেম উদ্দীন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আমিনুর রহমান ফরিদ, সহ-সভপতি মুজিবুল হক ফিরুজ, শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক কামরুল হাসান, শেখ রাসেল ক্রীড়া চক্রের আহবায়ক কমিটির সদস্য সচিব রিজন মোল্লা, ওলিউর রহমান, আলী আজগর মানিক,আব্দুর তাওয়াব অরিন , ফারুখ হোসেন প্রমূখ।

প্রথম দিনে ফরিদপুর ক্রিকেট স্কুল (লাল) বনাম সাভার ক্রিকেট একাডেমী এই দুইটি দল প্রতিযোগিতায় অংশ নেয় শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে। টুর্ণামেন্টে মোট ১৬টি দল ৪ গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। এতে ১৪ তারিখ থেকে প্রতিদিন চারটি করে খেলা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ এ মাসের ২৩ তারিখে অনুষ্ঠিত হবে। কমিটি সূত্রে জানা গেছে।প্রতিযোগিতায় মোট ৩১ টি খেলা অনুষ্ঠিত হবে। প্রতি খেলাতে এই ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার দেয়া হবে।

উল্লেখ্য গত মার্চ মাসের পর থেকে ফরিদপুর জেলায় ছোট ছোট অনেক ক্রিকেট টুর্নামেন্ট হলেও বড় ধরনের কোন টুর্নামেন্টে হয়নি। আর এই টুর্ণামেন্টের মধ্য দিয়ে ফরিদপুরে আবার ক্রিকেট খেলা ফিরে আসবে বলে ধারণা করছে খেলার সঙ্গে সংশ্লিষ্ট খেলোয়াড় ও কর্মকর্তারা। এদিকে টুর্নামেন্টের প্রথম ম্যাচেই বড় ব্যবধানে জিতেছে ফরিদপুর ক্রিকেট স্কুল। তারা প্রতিপক্ষ সাভার ক্রিকেট একাডেমি কে ১৭৪ রানে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে ফরিদপুর ক্রিকেট স্কুল ২১০ রানের বড় ইনিংস সংগ্রহ করে। দলের পক্ষে জুবায়ের ৮৮ রান সংগ্রহ করে। জবাবে সাভার একাডেমি ৩৮ রানে অলআউট হয়। বিজয়ী দলের পক্ষে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন জুবায়ের।

সান নিউজ/বিডি/এনকে/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জীবনের গল্পে ফিরতে চান সোহাগ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার...

রাষ্ট্রদ্রোহ মামলায় খালাস পেলেন তারেক রহমান

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে রাষ্ট্রদ্রোহ মামলা থেকে বিএন...

পুকুরে ডুবে শিশুর মৃত্যু

কামরুজ্জামান স্বাধীন, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্র...

আজ থেকে বন্ধ হচ্ছে পলিথিন ব্যাগ

নিজস্ব প্রতিবেদক: আজ থেকে শপিং মল তথা সুপার শপগুলোতে এবং ১ ন...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ মঙ্গলবার (১ অক্টোবর) বেশ ক...

৮ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার ত্...

বন্ধ হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানি

জেলা প্রতিনিধি: দিনাজপুরের হিলি স...

আজ শুভ মহালয়া 

নিজস্ব প্রতিবেদক: সনাতন ধর্মাবলম্...

গ্যাসের দাম নিয়ে সিদ্ধান্ত আজ

নিজস্ব প্রতিবেদক: অক্টোবর মাসে তর...

জরুরি বৈঠকে জাতিসংঘের নিরাপত্তা পরিষদ

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েলে ইরানে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা