সারাদেশ

পালিয়ে বিয়ে, অতঃপর লাশ হয়ে ফিরলেন স্বামীর বাড়ি থেকে

নিজস্ব প্রতিনিধি, টাঙ্গাইল : টাঙ্গাইলের বাসাইলে প্রেম করে পালিয়ে বিয়ে করার সাত মাসের মাথায় লাশ হলো শিমু আক্তার (১৬)। রোববার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার কাউলজানী চকপাড়া এলাকায় স্বামী রাব্বি মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। বাসাইল থানার এসআই নূরুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, উপজেলার কাউলজানী চকপাড়া এলাকার ভ্যানচালক হাসান মিয়ার মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী শিমু আক্তার ও পাশের বাড়ির প্রবাসী পোটল মিয়ার ছেলে দশম শ্রেণির ছাত্র রাব্বি মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। জানাজানি হলে দুই পরিবার তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় প্রায় সাত মাস আগে তারা পালিয়ে বিয়ে করে।

এক পর্যায়ে দুই পরিবার বিষয়টি মেনে নেন। এরপর তাদের সংসার ভালোভাবে চললেও সম্প্রতি রাব্বির পরিবার শিমুকে যৌতুকের দাবিতে মারধর শুরু করে। সর্বশেষ শনিবার (১৭ অক্টোবর) বিকালেও মারধরের বিষয়টি শিমু তার মা-বাবাকে জানায়। এরপর রবিবার (১৮ অক্টোবর) সকালে শিমু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর দেয়া হয় তার পরিবারকে।

নিহতের স্বজনের আহজারি নিহত শিমুর বাবা হাসান মিয়া বলেন, বিয়ের পর থেকেই আমার মেয়েকে তার শাশুড়ি ও স্বামী মিলে যৌতুকের দাবিতে মারধর করে আসছিল। শনিবারও তার শাশুড়ি বিলকিস বেগম শিমুকে মারধর করে। পরে রোববার সকালে শিমু ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর দেয় তার শ্বশুরবাড়ির লোকজন। ওই বাড়িতে গিয়ে দেখি আমার মেয়ের লাশ ঘরের মেঝেতে শোয়ানো অবস্থায় রয়েছে। আমার মেয়ে আত্মহত্যা করেনি, তারা শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে। আমার মেয়েকে হত্যার বিচার চাই।

স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন বলেন, প্রেমের সর্ম্পকের জের ধরে মাত্র কয়েক মাস আগে তাদের বিয়ে হয়। শুনেছি সংসার ভালোই চলছিল। মেয়েটির মৃত্যুর বিষয়ে সঠিক তদন্তের দাবি জানাচ্ছি।

বাসাইল থানার এসআই নূরুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় নিহতের লাশ ঘরের মেঝেতে শোয়ানো অবস্থায় ছিল। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ঘটনার মূল রহস্য জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সান নিউজ/এম/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ১০ম গ্রেড দাবী নয়, আমাদের অধিকা...

জাহ্নবীর রূপে মুগ্ধ প্রেমিক

বিনোদন ডেস্ক: জাহ্নবী কাপুরের সঙ্গে শিখর পাহাড়িয়ার সম্পর্ক...

ভালো মন্দ বোঝার শক্তি হারিয়ে যাচ্ছে

বিনোদন ডেস্ক: অভিনেত্রী নুসরাত ফারিয়া পর্দায় শেখ মুজিবুর রহম...

মাহবুবে আলম’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল...

বাড়ছে তিস্তার পানি

জেলা প্রতিনিধি : উজানের ঢল ও টানা দুদিনে বৃষ্টিতে তিস্তার পা...

ডেঙ্গু কেড়ে নিলো আরও ৭ প্রাণ

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ৭ জনের...

হাসান নাসরুল্লাহ নিহত

আন্তর্জাতিক ডেস্ক : লেবাননের রাজধানী বৈরুতে ইসরাইলের বিমান হ...

পাঠ্যপুস্তক সংশোধন কমিটি বাতিল

নিজস্ব প্রতিবেদক : জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনস...

কাজ দিয়েই আস্থা অর্জন করতে হবে

নিজস্ব প্রতিবেদক : যার যার অবস্থান থেকে অর্পিত দায়িত্ব যথাযথ...

পটুয়াখালীতে মোবাইল জার্নালিজম প্রশিক্ষন অনুষ্ঠিত

নিনা আফরিন,পটুয়াখালী : পটুয়াখালীতে সাংবাদিকদের মোবাইল জার্না...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা