সারাদেশ

অভয়নগরে প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিনিধি, যশোর : যশোরের অভয়নগরে রেল ক্রসিংয়ে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। সন্ধ্যা ৭টা পর্যন্ত নিহত ও আহতদের নাম নাম-পরিচয় জানা যায়নি।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল ৪টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভৈরব ব্রিজ এলাকায় প্রাইভেটকারে করে একটি পরিবার বেড়াতে আসে। ভৈরব ব্রিজ সংলগ্ন রেলক্রসিং পার হওয়ার সময় যশোর থেকে ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেস ট্রেন প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের টিম আধঘণ্টা চেষ্টার পর দুর্ঘটনা কবলিত কার থেকে দুইজন নারী, দুইজন শিশু ও ড্রাইভারকে বের করতে সক্ষম হয়। ঘটনাস্থলেই নারী ও শিশুসহ তিনজন মারা গেছেন।

নওয়াপাড়া রেল স্টেশনের মাস্টার মহসীন রেজা বলেন, বিকেলে খুলনাগামী মহানন্দা ট্রেনটি নওয়াপাড়ার ব্রিজের কাছে পৌঁছায়। এ সময় একটি প্রাইভেটকার রেলক্রসিং পার হতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে অজ্ঞাত পুরুষ (৩৫), নারী (৩০) এবং ৫ বছরের শিশু ঘটনাস্থলেই মারা যান। গুরুতর অবস্থায় আরেকজন পুরুষ (৪০), এক নারী (৩৫) ও এক শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. ইফফাত শারমীন বলেন, ট্রেন দুর্ঘটনার শিকার তিনজনকে হাসপাতালে আনা হয়। এরমধ্যে একটি শিশুকে (৫) মৃত অবস্থায় আনা হয়। গুরুতর আহত তিন জনকে আমরা খুলনায় পাঠিয়ে দিয়েছি।

অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দু’জনকে মৃত অবস্থায় পাই এবং আহত অবস্থায় চারজনকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও একজনকে মৃত ঘোষণা করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় আহত তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ভৈরব সেতু সংলগ্ন ভাঙা গেট এলাকার ব্রিজের ওপর দাঁড়িয়ে থাকা প্রাইভেট কারকে ধাক্কা দিলে চারজনের মৃত্যু হয়।

সান নিউজ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ১০ম গ্রেড দাবী নয়, আমাদের অধিকা...

ভালো মন্দ বোঝার শক্তি হারিয়ে যাচ্ছে

বিনোদন ডেস্ক: অভিনেত্রী নুসরাত ফারিয়া পর্দায় শেখ মুজিবুর রহম...

মাহবুবে আলম’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল...

বাড়ছে তিস্তার পানি

জেলা প্রতিনিধি : উজানের ঢল ও টানা দুদিনে বৃষ্টিতে তিস্তার পা...

সংস্কার-সুষ্ঠু নির্বাচনে যুক্তরাষ্ট্রের সমর্থন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের সঙ্গে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্...

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মহাখাল...

ট্রাকের ধাক্কায় যুবক নিহত

জেলা প্রতিনিধি: ভাঙ্গায় এক্সপ্রেসওয়েতে ট্রাকের ধাক্কায় হার...

দেশে ফিরছেন প্রধান উপদেষ্টা 

নিজস্ব প্রতিবেদক: আজ রাজধানী ঢাকা...

শিক্ষার্থীদের ক্লাসে ফেরার সিদ্ধান্ত আজ

নিজস্ব প্রতিবেদক: ছাত্রলীগের সাথে...

পুঁজিবাজারে মূলধন কমেছে

নিজস্ব প্রতিবেদক: দেশের পুঁজিবাজারে বিদায়ী সপ্তাহে প্রধান সূ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা