সারাদেশ

পিতার সহযোগিতায় তরুণীকে গণধর্ষণ

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার : সৎপিতার সহযোগিতায় ১৭ বছরের এক কিশোরী মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে গণধর্ষণের শিকার হয়েছেন। স্থানীয় লোকজন ৩ ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ভুক্তভোগী ওই কিশোরী নিজে বাদি হয়ে সৎপিতাসহ ৫ জনকে আসামি করে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার বাসিন্দা ওই কিশোরী কুলাউড়া পৌরশহরের জয়পাশা গ্রামে তার সৎবোনের বাড়ি বেড়াতে আসেন। কিশোরীর সৎপিতা ইমরান হোসেন বেড়ানোর কথা বলে মঙ্গলবার সন্ধ্যার দিকে শহরের স্টেশন রোডে সোনালী ব্যাংকের নিচে নিয়ে আসেন।

সেখানে তিনি ৩ হাজার একশ টাকা নিয়ে কাশেম আলী ও তার অপর ২ সহযোগীর সাথে সিএনজি অটোরিক্সায়য় তুলে দেন। সিএনজি অটোরিক্সা করে রাত ১০ টায় কর্মধা ইউনিয়নের পাহাড়ী এলাকা মনছড়া গ্রামের জনৈক কাদির মিয়ার পরিত্যক্ত বাড়িতে নিয়ে কাশেম আলী ও তার ২ সহযোগী মিলে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এক পর্যায়ে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে বাড়িটি অবরুদ্ধ করে এবং ঘটনার সাথে জড়িত কিশোরীসহ ৩ যুবককে আটক করে। এসময় বিক্ষুব্ধ জনতা ৩ যুবকেকে গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে বুধবার (১৪ অক্টোবর) সকালে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসানসহ ফোর্স ঘটনাস্থলে গেলে স্থানীয় লোকজন কিশোরীসহ অভিযুক্ত ৩ যুবককে পুলিশে সোপর্দ করে।

ঘটনার সাথে জড়িত থাকার দায়ে পুলিশ কুলাউড়া উপজেলার কুটাগাঁও গ্রামের সৈয়দ আলীর ছেলে কাশেম আলী (২৩), গাজীপুর গ্রামের আসকর আলীর ছেলে আরজান আলী (২৪) ও ঝন্টু সুত্রধরের ছেলে রাজেস সুত্র ধর ওরফে পাপ্পু (২১)-কে আটক করে। মামলার প্রধান আসামি সৎপিতা ইমরান হোসেন ও অজ্ঞাতনামা সিএনজি অটোরিক্সা চালক পলাতক রয়েছে।

ইয়ারদৌস হাসান জানান, ধর্ষণের শিকার কিশোরী নিজে বাদী হয়ে তার সৎপিতাকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন। কিশোরীরর ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে এবং আটক ৩ যুবককে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

সান নিউজ/এম/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সালমান শাহ’র জন্ম

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

দেশে তাপপ্রবাহের আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের তিন বিভাগের ওপর দিয়ে তাপপ্রবাহ বয়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর...

বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বন্যার পান...

বৃহস্পতিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

ফলোঅনে ডুবল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : চেন্নাই টেস্টের প্রথম ইনিংসে ভারতের ৩৭৬ রান...

বনানীর হোটেলে মিলল বিদেশি মদ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর সুইট ড্রিম প্রাইভেট লিমিটেড নামের...

ফাঁসির আসামি ধামরাইয়ে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক ফাঁসির আসামি...

রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি : খাগড়াছড়ির সহিংসতার উত্তাপ রাঙ্গামাটিতে ছড়িয়...

বায়তুল মোকাররমে ২ পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা