দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি
আর্টস

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি

সান নিউজ ডেস্ক:

আজ শনিবার ১৮ জুলাই, ২০২০। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কক রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

প্রিয়জনের কোনো সুখবরে আজ আনন্দে উদ্বেলিত হয়ে উঠতে পারেন। দান খয়রাতে মনোনিবেশ করুন। প্রতিবেশীর আচরণে অপরাহ্নের পর কিছুটা উত্তেজনায় ভুগতে পারেন। নিজের কাজে আরও বেশি সময় দিন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

প্রিয়জনের স্বাস্থ্যের দিকে নজর দিন। আর্থিক বিষয়ে আজ থেকে নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আজ আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

আজ ভালো কোনো খবর পেতে পারেন। পরিচিত কেউ আজ আপনার জরুরি আর্থিক সাহায্যে এগিয়ে আসতে পারে। বেকারদের আজ চাকরির সুযোগ সৃষ্টি হতে পারে। খোঁজখবর জরুরি ভিত্তিতে নিন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

উত্তেজনার কারণে আজ বন্ধুদের সঙ্গে আলোচনার সময় মতবিরোধ দেখা দিতে পারে। কোনো জরুরি কারণ না থাকলে দূরে কোথাও যাত্রার উদ্যোগ নেবেন না। যাচাই না করে আজ কাউকে কোনো দায়িত্ব দেবেন না।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

প্রিয়জনের কারও জন্য আজ আপনার আর্থবিষয়ক জটিলতা দূর হতে পারে। মানসিক শান্তির জন্য আজ ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে সময় কাটাতে পারেন। আবেগ পরিহার করে পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

সমস্যা ছোট হোক আর বড়ই হোক কোনোভাবেই তা অবহেলা করা ঠিক হবে না। বৈষয়িক কাজে মনোযোগী হোন। বিশ্বস্ত কেউ আজ বিশ্বাস ভঙ্গ করতে পারে। জরুরি কাজ হলে তা দ্রুত সেরে ফেলার চেষ্টা করুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আপনার পদোন্নতির বিষয়ে কর্মস্থলে সতীর্থদের আচরণে মনে কষ্ট পেতে পারেন। টাকা-পয়সা লেনদেনে তৃতীয় কাউকে নাক গলাতে দেয়া ঠিক হবে না। দান খয়রাত ও পরোপকারে মানসিক শান্তি পাবেন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

বন্ধুদের কেউ কথা না রাখায় আপনার ভেতর সাময়িক উত্তেজনা কাজ করতে পারে। পুরনো বা নতুন ঋণ আদায়ে উত্তেজনা প্রকাশ করা একদম ঠিক হবে না। নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করলে ভালো করবেন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দূরের প্রিয়জনের কোনো সংবাদে আজ আপনি অনেকটা উৎফুল্ল হয়ে উঠতে পারেন। দাম্পত্য কলহ নিরসনে পরিবারের বয়স্ক প্রিয় ব্যক্তির সঙ্গে কথাবার্তা বলে নিজেকে সামলে নিতে সক্ষম হবেন। বিয়ের যোগ শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

সন্তানের কোনো বিষয় নিয়ে পরিবারের সবার সঙ্গে আলোচনা না করে কোনো ধরনের জরুরি সিদ্ধান্ত নেবেন না। নিজের কাজে অন্যকে হাসিঠাট্টার ছলেও নাক গলাতে দেয়া ঠিক হবে না।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দালালি বা ঠিকাদারি কাজের জন্য দিনের শুরু থেকেই আপনি কিছুটা উৎফুল্লবোধ করবেন। তবে আবেগ পরিহার করে চলুন। কর্মস্থলে সতীর্থদের সঙ্গে গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা না করাই ভালো।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

এজমালি সম্পত্তি বণ্টন সংক্রান্ত ভাই বোনসহ পারিবারিক বৈঠকে মাথা ঠাণ্ডা রাখুন। বৈষম্যের কারণে নিজেদের মধ্যে শত্রুতার সৃষ্টি হতে পারে। প্রিয়জনের চিকিৎসার ব্যাপারে অবহেলা করবেন না।

সান নিউজ/ আরএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মা হচ্ছেন সানা সৈয়দ

বিনোদন ডেস্ক: বিয়ের ৩ বছর পর মা হতে চলেছেন ‘কুণ্ডলী ভা...

রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি : খাগড়াছড়ির সহিংসতার উত্তাপ রাঙ্গামাটিতে ছড়িয়...

অস্ত্রসহ আরসার কমান্ডার গ্রেফতার

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

খাগড়াছড়ির পর রাঙামাটিতেও সংঘাত

জেলা প্রতিনিধি: খাগড়াছড়িতে সহিংসতার উত্তাপ ছড়িয়েছে পাশের জেল...

আদালতে সাবেক পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: দেশের সাবেক পরি...

মব কিলিং সরকার সমর্থন করে না

নোয়াখালী প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিবিষয়ক উ...

রিমান্ডে ডিসি মশিউর রহমান

নিজস্ব প্রতিবেদক : বৈষম্য বিরোধী আন্দোলনে রাজধানীর নিউমার্কে...

নাইজেরিয়ায় ভয়াবহ বন্যা, নিহত ২৮৫

আন্তর্জাতিক ডেস্ক : নাইজেরিয়ায় ভয়াবহ বন্যায় অন্তত ২৮৫ জনের প...

ট্রাকের ধাক্কায় নিহত ২

জেলা প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে ট্রাকের ধাক্কায় ব্যাটার...

অনেক সচিব নাশকতার চেষ্টা করছে

নিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনা সরকারের দোসর অনেক সচিব এখনো বি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা