আর্টস

৮ জুলাই বুধবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

প্রেমে জটিলতা বাড়তে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। আর্থিক চাপের জন্য ভয় হতে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হৃদরোগ বাড়তে পারে। আজ ব্যবসায় একটু মন্দা দেখা দেবে। কাজের ব্যাপারে উত্তেজনা বাড়তে পারে। শরীরে কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন আজ। হজমের গণ্ডগোল হতে পারে। চাকরির জন্য ভাল যোগাযোগ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। প্রেমে অশান্তির আশঙ্কা। আজ খুব শুভ দিন। শত্রুরা আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীত চর্চায় আনন্দ লাভ। অফিসে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

আয় বৃদ্ধি পেতে পারে। আজ পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন। বাড়িতে কোনও অনিষ্ট হতে পারে। পেটের কোনও সমস্যায় কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে ভাল খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে ভোগান্তির যোগ রয়েছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বাড়বে। বন্ধুকে নিয়ে অশান্তির আশঙ্কা। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। প্রিয় জনের কথায় মানসিক কষ্ট বাড়তে পারে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

আজ বাজে স্বপ্ন দেখার জন্য মানসিক দিক ভাল থাকবে না। সংসারে ব্যাপারে খরচ বাড়বে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তি বাধতে পারে। অফিসে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

খেলাধূলায় জয় লাভ হতে পারে। ব্যবসায় কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। রাস্তাঘাটে কোনও বিপদ হতে পারে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদের আশঙ্কা। সকাল থেকে অতিরিক্ত খরচ হতে পারে। পড়াশোনার ব্যাপারে কোনও ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ক কোনও আলোচনা। ব্যবসায় খরচ বৃদ্ধি পাবে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

অপরের কোনও জিনিসের প্রতি লোভ বাড়তে পারে। সারা দিন প্রচুর পরিশ্রম করার জন্য শরীরে ক্লান্তি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে আয় হতে পারে। বাবার সঙ্গে বিবাদের আশঙ্কা। কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। ভাল কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। মায়ের সঙ্গে অশান্তি থেকে সাবধান। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি। বাবার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলবার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। আজ সকাল থেকে কাজে অনিহা দেখা দেবে।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

ব্যবসার জন্য খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। মহিলাদের থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

আজ ভাল কোনও কাজে বাধা আসতে পারে। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসার ব্যপারে চাপ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। বুকে-পিঠে কষ্ট বাড়তে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। কর্মস্থনে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

সন্তানের জন্য খুব ভাল দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা হতে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে অশান্তি নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

সকাল থেকে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বা তর্ক বাধতে পারে। কোনও গোপন রোগ হতে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য পাবেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মব কিলিং সরকার সমর্থন করে না

নোয়াখালী প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিবিষয়ক উ...

অস্ত্রসহ আরসার কমান্ডার গ্রেফতার

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

মা হচ্ছেন সানা সৈয়দ

বিনোদন ডেস্ক: বিয়ের ৩ বছর পর মা হতে চলেছেন ‘কুণ্ডলী ভা...

রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি : খাগড়াছড়ির সহিংসতার উত্তাপ রাঙ্গামাটিতে ছড়িয়...

নতুন লুকে আসছেন দেব

বিনোদন ডেস্ক: জটিলতা কাটিয়ে আসতে চলেছে টালিউড ছবি ‘রঘ...

বিএনপির তিন নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ৩ নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিয...

ডেঙ্গুতে আরও ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত হ...

লবণ খাওয়া কমানোর উপায়

লাইফস্টাইল ডেস্ক : খাবারে একটি গুরুত্বপূর্ণ উপাদান হল লবণ। অ...

বৈরুতে ইসরাইলের হামলা, নিহত ৩১

আন্তর্জাতিক ডেস্ক : লেবাননের বৈরুতে ইসরাইলি বিমান হামলায় তি...

মাঝ রাস্তায় যাত্রী ওঠা-নামা বন্ধ

নিজস্ব প্রতিবেদক : রাস্তায় ফিটনেসবিহীন গাড়ি চালানো, রাস্তার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা